× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভোটের দিন আগুন হাতে আসলে হাত পুড়িয়ে দেব : ওবায়দুল কাদের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪ ১৬:৪২ পিএম

আপডেট : ০১ জানুয়ারি ২০২৪ ১৭:৩২ পিএম

ওবায়দুল কাদের। ফাইল ছবি

ওবায়দুল কাদের। ফাইল ছবি

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোটের দিন অস্ত্র নিয়ে এলে হাত ভেঙে দেব আর আগুন নিয়ে এলে হাত পুড়িয়ে দেব।

সোমবার (১ জানুয়ারি) রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর (উত্তর-দক্ষিণ) আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে প্রধান অতিথি রয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি কোথায়? মাঠে আছে? না পালিয়ে গেছে। লাল কার্ড খেয়ে বিএনপি খেলা থেকে বাদ হয়ে গেছে। আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে এই সন্ত্রাসীদের দেশ থেকে বিতাড়িত করতে হবে। বাংলাদেশের মাটিতে সন্ত্রাসী চলবে না। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, অবরোধের বিরুদ্ধে খেলা হবে। খেলতে হবে একসঙ্গে।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, এরা নিজেদের মুসলমানদের সোল এজেন্ট বলে দাবি করে। অথচ ফিলিস্তিনের বিষয়ে কোনো কথা বলেনি। তারেক রহমান বলে, আমার দরকার আমেরিকা, ইউরোপকে। রাখো তোমার ফিলিস্তিন। কোথায় বাইডেনের বন্ধু, কোথায়? 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, যদি সবাই বাড়িতে থাকে, তাহলে কেন্দ্রে আসবে কে? সবাইকে ভোটকেন্দ্রে আসতে হবে। এটা আমাদের চ্যালেঞ্জ।

দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, ৭ জানুয়ারি নির্বাচন হবে। এই নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। বাঙালি জাতির এগিয়ে যাওয়ার নির্বাচন। কাজেই আগামী ৭ জানুয়ারি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাদের মনোনয়ন দিয়েছেন। তাদের ওপর আপনারা আস্থা রাখুন। আপনাদের আমানত খেয়ানত হতে দেব না।

তিনি তারেক রহমানকে উদ্দেশ করে বলেন, শুনে রাখো তারেক রহমান, তুমি বাংলাদেশে নির্বাচন করতে পারবা না।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা