× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকায় আওয়ামী লীগের ৩০ জানুয়ারির কর্মসূচি স্থগিত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪ ২১:৩৩ পিএম

আপডেট : ২৯ জানুয়ারি ২০২৪ ২১:৪৫ পিএম

ঢাকায় আওয়ামী লীগের ৩০ জানুয়ারির কর্মসূচি স্থগিত

ঢাকায় আওয়ামী লীগের ৩০ জানুয়ারির কর্মসূচি স্থগিত করা হয়েছে। এদিন লাল-সবুজ পতাকা হাতে সারা দেশে শান্তি ও উন্নয়ন সমাবেশ ঘোষণা করা হয়েছিল। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ পৃথকভাবে এই কর্মসূচি পালন করার প্রস্তুতি নিলেও শেষ মুহূর্তে কর্মসূচি স্থগিতের কথা জানানো হয়।

সোমবার (২৯ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে জানানো হয়।

মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রলয় সমদ্দার বাপ্পি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে ৩০ জানুয়ারির কর্মসূচি স্থগিত করা হয়েছে। পরবর্তী কর্মসূচি বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, পুলিশের অনুমতি না পাওয়ার কারণে ৩০ জানুয়ারির কর্মসূচি স্থগিত করা হয়েছে। এই কর্মসূচির বিষয়ে পরে জানিয়ে দেওয়া হবে।

শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৩০ জানুয়ারি সারা দেশে সমাবেশ করার ঘোষণা দেন। ওই দিন দলটি দেশের সব মহানগর, জেলা ও উপজেলায় লাল-সবুজ পতাকা নিয়ে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করবে বলেও জানান তিনি।

দলীয় সূত্রে জানা গেছে, ৩০ জানুয়ারি জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হচ্ছে। বিষয়টিকে গুরুত্ব দিয়ে এই দিন কর্মসূচি পালনের দিক থেকে সরে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৩০ জানুয়ারি বিএনপি রাজধানীসহ সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করার ঘোষণা দিয়েছে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা