× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৩ পিএম

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ

কুমিল্লা সিটির উপনির্বাচনে প্রার্থী মনোনয়নসহ কয়েকটি নির্বাচন নিয়ে বসছে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড। এই সভা বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

সংরক্ষিত আসনের সাক্ষাৎকার

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার আজ অনুষ্ঠিত হবে। দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। প্রার্থীদের গণভবনে প্রবেশের জন্য মনোনয়নপত্রের স্লিপের অংশটুকু প্রদর্শন করতে হবে।

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরেছে। নিজ দলীয় এবং স্বতন্ত্র প্রার্থীদের মিলিয়ে সংরক্ষিত ৫০টি আসনের মধ্যে ৪৮টি আসন পাচ্ছে ক্ষমতাসীন দল। ইতোমধ্যে আওয়ামী লীগ প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি করেছে। ৪৮টি আসনের জন্য দেড় হাজারের বেশি প্রার্থী ফরম সংগ্রহ করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা