× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি নৃত্যশিল্পীর মরদেহ উদ্ধার

নিউইয়র্ক (যুক্তরাষ্ট্র) প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৩ ১১:৫৮ এএম

আপডেট : ১১ মার্চ ২০২৩ ২১:৫৯ পিএম

 নৃত্যশিল্পী শাহনাজ রহমান নারমিন। প্রবা ফটো

নৃত্যশিল্পী শাহনাজ রহমান নারমিন। প্রবা ফটো

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে নিজবাড়ি থেকে প্রবাসী নৃত্যশিল্পী শাহনাজ রহমান নারমিনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যায় নিজ ঘরে নারমিনের মরদেহ দেখতে পেয়ে তার ভাই প্রতিবেশীদের খবর দেয়। পরে পুলিশকে জানালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবার জানায়, কয়েক মাস আগে থেকেই নারমিন অসুস্থ ছিলেন। ২০২২ সালে তিনি করোনায় আক্রান্ত হলে চিকিৎসা নিয়ে সুস্থ হন। একটু সুস্থ হলেও পরে আবার জন্ডিসে আক্রান্ত হয়ে পড়েন। নারমিন একটি হাসপাতালে নার্সিংয়ের চাকরি করতেন। অসুস্থতার পর নিয়মিত কাজে যেতে পারতেন না। ধারণা করা হচ্ছে, ঘুমের মধ্যে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু ঘটেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে কিছুই বলা যাচ্ছে না।

নারমিনের মরদেহ বর্তমানে শবানুগমনকেন্দ্রে রাখা হয়েছে। তার মা-বাবা আগামী মঙ্গলবার (১৪ মার্চ) যুক্তরাষ্ট্রে ফিরলেই জানাজার সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

এ ব্যাপারে বাংলাদেশে অবস্থানরত নারমিনের মা ডা. নার্গিস রহমানের সঙ্গে বেশ কয়েকবার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

নারমিনদের বাড়ি বাংলাদেশের দিনাজপুরে। তার এক ভাই ক্যালিফোর্নিয়ায় চাকরি করছেন। আরেক ভাই ও মা-বাবার সঙ্গে নিউইয়র্কের জ্যামাইকায় বাস করতেন নারমিন। তার মা-বাবা বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা