× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এক দিনের ব্যবধানে সৌদি সড়কে আরেক বাংলাদেশির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩ ১৯:৪৫ পিএম

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মনির হোসেন ভূইয়া। প্রবা ফটো

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মনির হোসেন ভূইয়া। প্রবা ফটো

এক দিনের ব্যবধানে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আরও এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহতের নাম মনির হোসেন ভূইয়া। গত রবিবার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টার দিকে গাড়িচাপায় নিহত হন মনির। মনির ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভূইয়ার ছেলে। এর আগে গত শনিবার সৌদিতে ওমরাহ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই যুবক প্রাণ হারান।

সোমবার (২৭ মার্চ) দুপুরে নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভূইয়া প্রতিদিনের বাংলাদেশকে জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে সৌদি আরবে পাড়ি দিয়েছিল মনির। রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানিতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিল। প্রতিদিনের মতো গত রবিবার কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিল। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। 

তিনি জানান, তার মৃত্যুর খবরটি তার সাথে থাকা অপর এক বাংলাদেশি সহকর্মী দেশের বাড়িতে দেয়। একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভূইয়াকেও জানায়। তার মরদেহ সেখানকার হাসপাতালের মর্গে রয়েছে।

মনিরের বাড়িতে গিয়ে দেখা যায়, পরিবারের সদস্যরা মাতম করছেন। বাড়িতে মনিরের মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের দাবি, নিহত মনিরের মরদেহ যেন সরকারিভাবে দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা