× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কারাগারে ফুটবল খেলছেন আলভেজ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৩:৫৮ পিএম

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৩ ১৪:৩৩ পিএম

কারাগারে ফুটবল খেলছেন আলভেজ

বার্সেলোনার নৈশক্লাবে স্প্যানিশ তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গত ২০ জানুয়ারি থেকেই জেলহাজতে রয়েছেন ব্রাজিলিয়ান তারকা দানি আলভেজ। এরই মধ্যে বহুবার জামিনের জন্য আবেদন জানালেও তা মঞ্জুর করেননি আদালত। ফলে আপাতত জামিন মঞ্জুর না হওয়া পর্যন্ত জেলহাজতেই থাকতে হচ্ছে তাকে। তবে শাস্তি হলে কারাগারে থাকতে হতে পারে লম্বা সময়ের জন্য। বিষয়টি বুঝতে পেরেই হয়তো জেলহাজতের সময়টাকেও উপভোগ করার চেষ্টা করছেন সাবেক এই বার্সা তারকা।

বার্সেলোনা ছেড়ে গত মৌসুমেই মেক্সিকান ক্লাব পুমাসে নাম লিখিয়েছিলেন আলভেজ। তবে যৌন কেলেঙ্কারিতে জড়ানোর পর তার সঙ্গে চুক্তিটি বাতিল করেছে ক্লাব। বয়সটাও এখন পড়ে এসেছে। সে কারণেই হয়তো মাঠের ফুটবলে ফিরে আসার সম্ভাবনা কম। অন্যদিকে তার ওপর আনা অভিযোগটি মিথ্যা প্রমাণ করতে গিয়ে উল্টো জট পাকিয়ে ফেলছেন তিনি।

বর্তমানে বার্সেলোনার স্যান্ট এস্টিভ সেসরোভাইরেসে অবস্থিত ব্রায়ান্স-২ কারাগারে রয়েছেন আলভেজ। সেখানে সময়টা খুব একটা খারাপ কাটছে না তার। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, ইতোমধ্যেই কারাবন্দিদের সঙ্গে একটি ফুটবল ম্যাচ খেলে ফেলেছেন আলভেজ। ম্যাচটি আলভেজ খেলেছেন গত বৃহস্পতিবার কারাগারের উঠানে। ৩৯ বছর বয়সি যেই সেলটি শেয়ার করছেন অন্য কারাবন্দিদের সঙ্গে, তিনি আলভেজকে ভালোভাবেই চেনেন। কুতিনহো নামে ওই কারাবন্দি ইতঃপূর্বে বার্সেলোনার নৈশক্লাবে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোর দেহরক্ষী ছিলেন। এ ছাড়া জেলজীবনকে সহজতর করতে ১০০ ইউরো দিয়ে কিছু প্রয়োজনীয় জিনিসপত্রও কিনেছেন আলভেজ। যার মধ্যে রয়েছে চার ক্যান টুনা, চারটি দই, এক বোতল শ্যাম্পু, একটি ডিওডোরেন্ট এবং কিছু শক্তিবর্ধক পানীয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা