× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুরকে ১৪৫ রানের লক্ষ্য ছুড়েছে ঢাকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:১০ পিএম

রংপুরকে ১৪৫ রানের লক্ষ্য ছুড়েছে ঢাকা

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে শুরু থেকেই ধুকছে ঢাকা ডমিনেটরর্স। টিকে থাকতে রংপুর রাইডার্সের বিপক্ষে আজ জয়ের বিকল্প নেই তাদের। এ ম্যাচে টসে হেরে আগে ব্যাট করে রংপুরকে ১৪৫ রানের লক্ষ্য ছুড়েছে নাসির হোসাইনের দল।

এদিন আগে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে ৩০ রান তুলতেই ৩ উইকেট খরচ করে ফেলে ঢাকা। এরপর উইকেটে জুটি গড়তে ব্যাটে কিছুটা রাস টানে দারুণ খেলতে থাকা ওসমান ঘানি। তাকে সঙ্গ দিতে চেয়ে দেখেশুনেই ব্যাট চালাচ্ছিলেন মোহাম্মদ মিঠুন। তবে তার সেই দেখেশুনে খেলায় শেষ পর্যন্ত চাপ বাড়িয়েছে তাদের জন্য। পরে উইকেটে নেমে দ্রুত ব্যাট চালানোর চেষ্টা করেন ঢাকার অধিনায়ক। তবে ২৯ রানে থাকার সময় রান আউটে কাটা পড়েন তিনি। আউট হওয়ার আগে ২২ বলে ১টি ছয় ও ৩টি চার হাঁকান তিনি।

এরপর আরিফুল হককে নিয়ে দলকে মাঝারি মানের সংগ্রহ এনেদেন ঘানি। এদিন দলের হয়ে অনেকটা একাই লড়েছেন ঘানি। ইনিংসের শেষ ওভারে তুলেন ১৮ রান। শেষ পর্যন্ত তার ৫৫ বলে ৩ ছয় ও ৭ চারে করা ৭৩ রানের ইনিংসে ভর করে ৫ উইকেট খরচায় রংপুরকে ১৪৫ রানের লক্ষ্য ছুড়ে ঢাকা।

রংপুরের হয়ে ৪ ওভার হাত ঘুরিয়ে ২৭ রান খরচায় ২ উইকেট তুলেছেন আজমতউল্লাহ ওমরজাই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা