× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আর্থারের অনুপস্থিতিতে ইয়াসির

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১৪ পিএম

আর্থারের অনুপস্থিতিতে ইয়াসির

মিকি আর্থারকে ছাড়া যেন তার চলছিলই না। পুনরায় পাকিস্তানের বোর্ড সভাপতির পদে বসেই নিজের সময়কার পাকিস্তান দলের কোচ আর্থারকে ফিরিয়ে আনার তোড়জোড় চালান নাজাম শেঠি। তবে কাউন্টি ক্রিকেটের দল ডার্বিশায়ারের কোচের দায়িত্ব পালন করায় পাকিস্তান ক্রিকেটকে দেওয়ার মতো সময় ছিল না আর্থারের। তবে এসব বুঝতে নারাজ নাজাম শেঠি। পূর্ণ সময় দিতে না পারলেও পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানো কোচের কাছেই সময় চান তিনি। অবশেষে হয়েছেও তাই। শেঠির আবদার ফেলতে পারেননি আর্থার।

নতুন দায়িত্ব টিম ডিরেক্টর হিসেবে পাকিস্তান ক্রিকেটে ফিরছেন পুরোনো আর্থার। তবে জানিয়ে দিয়েছেন, বছরের মাঝামাঝি শ্রীলঙ্কা ও এশিয়া কাপে তার সার্ভিস পাবে না পাকিস্তান দল। এ সময় আর্থারের অনুপস্থিতিতে দলের দায়িত্ব সামলাবেন সাবেক ক্রিকেটার ইয়াসির আরাফাত। 

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোর মতে, পেস বোলিং কোচের পাশাপাশি সহকারী কোচও হতে যাচ্ছেন তিনি। আর তার নাম পিসিবির কাছে প্রস্তাব করেছেন আর্থারই।

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) দল পরিচালনায় নতুন এক কাঠামো দাঁড় করিয়েছে। যেখানে প্রধান কোচ বলে কিছুই নেই, দল সামলাবেন টিম ডিরেক্টর। টিম ডিরেক্টরের অনুপস্থিতিতে দল সামলাবেন সহকারীরা। ওয়ানডে বিশ্বকাপের আগে পাকিস্তানের শ্রীলঙ্কা সফর ও এশিয়া কাপে টিম ডিরেক্টরকে না পাওয়ার সম্ভাবনাই বেশি পাকিস্তানের। এ সময়েই দলের দায়িত্বে থাকবেন এই পেসার।

উল্লেখ্য, পাকিস্তানের হয়ে ২৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ইয়াসির। উইকেট নিয়েছেন ২৯টি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা