× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্যবসায়ী রোনালদো

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩০ পিএম

ব্যবসায়ী রোনালদো

চলতি বছরের শুরুতেই রেকর্ড টাকা ব্যয় করে ক্রিশ্চিয়ানো রোনালদোকে সৌদি আরবে এনেছে দেশটির ক্লাব আল নাসর। তবে এই রেকর্ড টাকা ঢালার আগে হিসাব কষেই মাঠে নেমেছিল দেশটি। ফুটবলের অগ্রগতির পাশাপাশি উদ্দেশ্য ছিল ব্যবসায়ীকভাবেই লাভবান হওয়া।

দেশটির পর্যটন শিল্প ও বাণিজ্য দুটোই চাঙা হতে শুরু করেছে রোনালদোকে ঘিরে। ব্যবসায়ীরাও সক্রিয় হয়ে উঠছেন। ফুটবলের পাশাপাশি ব্যবসাটা ভালোই বুঝেন রোনালদোও। সে কারণেই সৌদিতে হাত গুটিয়ে বসে না থেকে নিজেও মন দিয়েছেন ব্যবসায়।

আরও পড়ুন: খরা কাটাতে এক ম্যাচে ৪ গোল করলেন রোনালদো

দেশটিতে নিজের পছন্দের ইতালিয়ান রেস্তোরাঁর একটি শাখা খোলার ঘোষণা দিয়েছেন তিনি। টোটো নামের ওই রেস্তোরাঁ নিয়ে রোনালদো তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘মাদ্রিদে আমার পছন্দের ইতালিয়ান রেস্তোরাঁটির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। শিগগিরই এটি মধ্যপ্রাচ্যেও যাত্রা শুরু করবে।’

গত বছরই এমএবিইএল হসপিটালিটি গ্রুপের হাত ধরে যাত্রা করে রেস্তোরাঁ টোটো। যেখানে বিনিয়োগ আছে টেনিস তারকা রাফায়েল নাদাল এবং দুই বাস্কেটবল তারকা পাউ গাসোল ও রুডি ফার্নান্দেজের।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা