× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নেইমারের চোট নিয়ে ট্রল

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ০০:১৩ এএম

নেইমারের চোট নিয়ে ট্রল

ফ্রেঞ্চ লিগ ওয়ানে সবশেষ লিলের বিপক্ষে জয়ের ম্যাচেও গোল করেছেন নেইমার, সেই সঙ্গে এমবাপ্পেকে দিয়ে করিয়েছেন একটি। এরপর ম্যাচের ৫১ মিনিটে পায়ে গুরুতর আঘাত নিয়ে কান্না করতে করতে স্ট্রেচারে করে মাঠ ছেড়েছেন। এমন পারফরম্যান্সের পর চোটে ছিটকে যাওয়া; সমর্থকদের থেকে একটু সহানুভূতি প্রাপ্য নয় কি। তবে সেটি জোটেনি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কপালে। উল্টো সমর্থকরা তার চোট নিয়ে মিম বানাচ্ছেন। তা নিয়ে হচ্ছে ট্রল। 

নেইমারকে নিয়ে অবশ্য পিএসজিতে বিতর্ক নতুন কিছু নয়। কদিন আগেই চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-০ গোলে হারতে হয়েছে পিএসজিকে। আর সেই হারের পুরো দায় যেন নেইমারের। ম্যাচ শেষে এমবাপ্পে তার দিকেই আঙুল তুলেছিলেন। নিন্দুকরাই বা কেন পিছিয়ে থাকবে। সুযোগ অবশ্য করে দিয়েছেন নেইমার নিজেই। বায়ার্নের বিপক্ষে হারের পর পোকার টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন নেইমার। এরপর সেখান থেকে ম্যাকডোনাল্ডসে খেতে যান। তবে সেই খাবার হজম করার উপায় কই। এ নিয়েও হয়েছে সমালোচনা।

তবে, মাঠে ফিরে জবাবটা ঠিকই দিচ্ছিলেন নেইমার। যদিও শেষটাই চোখের জল সঙ্গী করেই মাঠ ছাড়তে হয়েছে তাকে। তবে তাতেও যেন বাঁচতে পারছেন না সমালোচনা থেকে। সমর্থকদের দাবি, আগামী ১১ মার্চ নেইমারের বোন রাফায়েলা সান্তোসের জন্মদিন। আর বোনের জন্মদিনের সেই পার্টিতে যোগ দিতেই নেইমার চোটে পড়েছেন। তবে, এই চোট যে বেশ চিন্তায় ফেলেছে কোচ গালতিয়েরকে তা বলার অপেক্ষা রাখে না। নেইমার নিজেও ভালো নেই।

নেইমারের চোট নিয়ে টুইটারে একজন লিখেছেন, ‘আবারও নেইমার তার বোনের জন্মদিনের আগে চোট পড়েছেন।’ আরেকজন লিখেছেন, ‘বোনের জন্মদিনের আগে চোটে পড়ার একই পদ্ধতি নেইমারের।’ 

যদিও ম্যাচ শেষে ইনস্টাগ্রামে চোটগ্রস্ত অ্যাঙ্কেলের একটি ছবি শেয়ার করে তাতে কান্নার ইমোজি জুড়ে দিয়ে ব্রাজিলিয়ান তারকা লিখেছেন, ‘অ্যাগেইন অ্যান্ড অ্যাগেইন’ (বারবার)।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা