× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ধর্ষণ মামলায় অভিযুক্ত আলভেজ জামিন পাচ্ছেন আজ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৬ পিএম

ধর্ষণ মামলায় অভিযুক্ত আলভেজ জামিন পাচ্ছেন আজ

স্প্যানিশ এক তরুণীর যৌন হয়রানির মামলায় গত ১ মাস ধরেই কারাগারে থাকতে হচ্ছে দানি আলভেজকে। এরমধ্যে বহুবার আলভেজের আইনজীবী জামিনের জন্য আবেদন করলেও আদালত তা মঞ্জুর করেনি। তবে আজ মুক্তি পেতে পারেন তিনি। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনে বলা হয়েছে এমনটিই।

আরও পড়ুন: বাংলা ধারাভাষ্য এখন সোনালি অতীত!

আরও পড়ুন: পেশা হিসেবে নেওয়ার উপায় কোথায়?

বর্তমানে বার্সেলোনার স্যান্ট এস্টিভ সেসরোভাইরেসে অবস্থিত ব্রায়ান্স-২ কারাগারে রয়েছেন আলভেজ। গত ২০ জানুয়ারি থেকেই এই কারাগারে রয়েছেন এই ৩৯ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকা। তবে জানা গেছে, গত বৃহস্পতিবার সবশেষ জামিনের জন্য আপিল করেন তিনি। সেখানে আলভেজের বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করার কথা বলা হয় তার আইনজীবী ক্রিস্টোবাল মার্টেলকে। বলা হয়, পাসপোর্ট প্রত্যাহার, টেলিম্যাটিক ব্রেসলেট ব্যবহার করাসহ কয়েকদিন পরপরই তাকে আদালতে হাজিরা দিতে হবে। সেই সঙ্গে এসময়ে ভিকটিমের সঙ্গে কোনো প্রকার যোগাযোগ করতে পারবেন না আলভেজ। এসব মেনেও নিয়েছেন তিনি।

যার প্রেক্ষিতে কয়েকদিন সময় নেন আদালত। আজ আসতে পারে চূড়ান্ত রায়। যেখানে আলভেজকে জামিন দেওয়া হতে পারে বলে জানিয়েছে মার্কা। 

এর আগে গত ৩০ ডিসেম্বর বার্সেলোনার একটি নৈশক্লাবে আলভেজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে এক স্প্যানিশ তরুণী। ওই তরুণীর দাবি, অনুমতি ছাড়াই তাকে স্পর্শ করেছেন আলভেজ। যদিও বরাবরই ওই নারীর অভিযোগকে অস্বীকার করেছেন তিনি। এমনকি ওই তরুণীকে তিনি কখনও দেখেননি বলে জানিয়েছেন। তবে ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে একটি বিচার বিভাগীয় তদন্ত শুরু করে দেশটির আদালত। তদন্তটি এখনও চলমান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা