× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চ্যালেঞ্জটা সৌম্যকেই নিতে হবে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১১ পিএম

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫৯ পিএম

চ্যালেঞ্জটা সৌম্যকেই নিতে হবে

সময়টা অনেকদিন ধরেই পক্ষে যাচ্ছে না সৌম্য সরকারের। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে ছিলেন। তবে নামের প্রতি সুবিচারটা করতে পারেননি। এরপর বিপিএলেও সে দৃশ্যটা বদলায়নি তার। ঢাকা ডমিনেটর্সের হয়ে ৫০ ছুঁয়েছেন মোটে এক ম্যাচে। 

ওয়ানডে ফরম্যাটে সবশেষ ম্যাচটা খেলেছেন দুই বছর আগে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেও নেই তিনি। বিপিএলের পারফরম্যান্স বলছে টি-টোয়েন্টি দলেও তার থাকার কোনো সম্ভাবনাই নেই।

দলে ফেরার চ্যালেঞ্জটা তার নিজেরই নিতে হবে বলে জানিয়েছেন বিসিবি পরিচালক ও গেম ডেভেলপমেন্ট বিভাগের প্রধান খালেদ মাহমুদ সুজন। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বললেন, ‘চ্যালেঞ্জটা ওরই নিতে হবে। কারণ, দিন শেষে জাতীয় দলে থাকা না-থাকাটা পারফরম্যান্সের ওপর নির্ভর করে। পারফরম্যান্স না থাকলে তো আপনি দলে সুযোগ পাবেন না, এটাই স্বাভাবিক। কেউ যদি আপনার থেকে ভালো পারফর্ম করে, তাহলে আপনাকে মানতেই হবে, সুযোগ দিতেই হবে। তো এটা সৌম্যর জন্য অবশ্যই চ্যালেঞ্জ, কতটা ট্রেনিং করবে, কতটা পরিশ্রম করবে।’

পরিশ্রম অবশ্য করছেন সৌম্য। গতকাল বিসিবি একাডেমি মাঠে ঐচ্ছিক অনুশীলনে এসেছিলেন। ভুলগুলো শুধরে নেওয়ার চেষ্টা করেছেন প্রায় এক ঘণ্টা দীর্ঘ এই অনুশীলনে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা