× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেসির সোনার আইফোন দেওয়ার খবরটি গুজব

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১১:১৬ এএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১১:১৭ এএম

মেসির সোনার আইফোন দেওয়ার খবরটি গুজব

এক বা দুটি নয়, গুনে গুনে ৩৫টি আইফোন অর্ডার করেছেন লিওনেল মেসি। নিজের জন্য নয়, আর্জেন্টাইন মহাতারকা ফোনগুলো কিনেছেন উপহার দেবেন বলে। কাতারে বিশ্বকাপে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের হাতে তুলে দেবেন আইফোন ১৪ মডেলের ফোনগুলো। ফোনগুলো মোড়ানো থাকবে ২৪ ক্যারেটের সোনায়। দামও নেহাত কম নয়, ১ লাখ ৭৫ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় বাজারমূল্য প্রায় ২ কোটি টাকা।

অবাক করার মতো হলেও এমন তথ্য জানিয়েছে ইংলিশ দৈনিক দ্য সান। তবে ওই প্রতিবেদনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন আর্জেন্টিনার সাংবাদিক গেস্তন এদুল। সোনায় মোড়ানো আইফোনের বিষয়টি সঠিক হলেও সেটি মেসির উপহার নয় বলে জানিয়েছেন তিনি। টুইটারে তিনি লিখেছেন, সোনার ফোনগুলো মেসির তরফ থেকে আসছে না। এমনকি ফোনগুলো কেনার কানাকড়িও দেননি আর্জেন্টিনার অধিনায়ক।

যদিও দ্য সান জানিয়েছে, প্রতিটি ২৪ ক্যারেট সোনার আইফোনের দাম প্রায় ১ লাখ ৭৫ হাজার ইউরো। ফোনে খেলোয়াড়ের নাম, জার্সি নম্বর এবং আর্জেন্টিনার লোগো খোদাই করা থাকবে। ফোনগুলো ইতোমধ্যে প্যারিসে মেসির অ্যাপার্টমেন্টে পৌঁছে দেওয়া হয়েছে বলেও খবর।

মেসি তার গর্বের মুহূর্ত উদযাপনের জন্য বিশেষ এবং দর্শনীয় কিছু করতে চেয়েছিলেন। উদ্যোক্তা বেন লিয়ন্স মেসিকে ‘আইডিজাইন গোল্ড’-এর পরামর্শ দেন। আর সে কারণেই নাকি মেসি এসব অর্ডার করেছিলেন। লিয়ন্স বলেছেন, ‘লিও আইডিজাইন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের একজন। বিশ্বকাপ ফাইনালের কয়েক মাস পর তিনি আমাদের সঙ্গে যোগাযোগ করেন। দুর্দান্ত বিশ্বকাপ জয় উদযাপনের জন্য তিনি সব খেলোয়াড় এবং দলের স্টাফদের জন্য একটি বিশেষ উপহার চেয়েছিলেন। আমি তাদের ওপর তার নামসহ সোনার আইফোন থাকার পরামর্শ দিয়েছিলাম এবং তিনি এই ধারণাটি পছন্দ করেছিলেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা