× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ধর্ষণে অভিযুক্ত হাকিমিকে নিয়ে স্বস্তিতেই পিএসজি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ২০:১৪ পিএম

ধর্ষণে অভিযুক্ত হাকিমিকে নিয়ে স্বস্তিতেই পিএসজি

স্বপ্নের মতোই মাঠের সময়টা পার করছিলেন আশরাফ হাকিমি। কদিন আগেই বিশ্বমঞ্চে তার দল মরক্কো খেলেছে সেমিফাইনালে। ক্লাব ফুটবলেও সময়টা মন্দ কাটছিল না তার। পিএসজির একাদশে নিয়মিত মুখ তিনি। এরমধ্যেই তার ওপর গুরুতর অভিযোগ এনেছেন ২৪ বছর বয়সী এক তরুণী। রোববার হাকিমির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন ওই তরুণী। যা নিয়ে এরইমধ্যে তদন্ত শুরু করেছে ফ্রান্সের কৌঁসুলিরা। পিএসজি সমর্থকরা খানিকটা চিন্তিতই হয়েছিলেন হাকিমিকে পাওয়া নিয়ে। কেননা কদিন পরই মহা গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে পিএসজির সামনে।

পিএসজি সমর্থকরা অবশ্য স্বস্তিতেই থাকতে পারেন। এমন তথ্যই জানিয়েছে ইএসপিএন। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, ফরাসি লিগে নেঁসের বিপক্ষে আগামী শনিবার খেলবে পিএসজি। সে ম্যাচেই খেলার সম্ভাবনা আছে হাকিমির। এছাড়াও তদন্ত চলাকালে খেলা চালিয়ে যেতে কোনো বাধা নেই হাকিমির।

হাকিমি এখনো এ বিষয় নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি। তবে হাকিমির ক্লাব পিএসজি তাঁকে নির্দোষ দাবি করে তাঁর পাশে দাঁড়িয়েছে। সংবাদমাধ্যম দ্য অ্যাথলেটিককে পিএসজি জানিয়েছে, হাকিমি অভিযোগটি প্রত্যাখ্যান করেছেন, বিচারব্যবস্থার প্রতি তাঁর পূর্ণ আস্থা আছে। ক্লাব ফুটবলারের পাশে আছে। এ ছাড়া সংবাদমাধ্যম ইএসপিএনও জানিয়েছে, ধর্ষণের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন হাকিমি।

এর আগে ওই তরুণীর অভিযোগ, গত ১৬ জানুয়ারি ইনস্টাগ্রামে হাকিমির সঙ্গে পরিচয় হয় তার। এরপর গত শনিবার হাকিমির সঙ্গে দেখা করতে তাঁর বাসায় যান তিনি। এরপর তার সঙ্গে হাকিমি অনৈতিক আচরণ শুরু করলে তিনি বাসা থেকে পালান। কাছেই এক বন্ধুর কাছে সাহায্য চেয়ে খুদে বার্তা পাঠান। সেই বন্ধু এসে তাঁকে উদ্ধার করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা