× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আন্তর্জাতিক মানের ক্রিকেট একাডেমি হবে গাজীপুরে : ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ২৩:০২ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১০:৫৯ এএম

আন্তর্জাতিক মানের ক্রিকেট একাডেমি হবে গাজীপুরে :  ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড গাজীপুর সিটি করপোরেশনের মধ্যে আন্তর্জাতিক মানের ক্রিকেট একাডেমি করবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, শিগগিরই ক্রিকেট একাডেমি আলোর মুখ দেখবে। জমি কেনার কাজ শেষ পর্যায়ে রয়েছে। তবে আনুষ্ঠানিকভাবে পরে বিস্তারিত জানানো হবে।

শুক্রবার (৩ মার্চ) রাতে গাজীপুরের বোর্ডবাজারে গাজীপুর ইয়ুথ প্রিমিয়ার লিগের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ১৮৬টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ শুরু করে দিয়েছি। এ স্টেডিয়ামগুলো করতে প্রায় ৮০০ কোটি টাকার দরকার। আমাকে ৩২৬ কোটি টাকা দেওয়া হয়েছিল। বাকি ৫০০ কোটি টাকার প্রয়োজন ছিল। সুখের বিষয়, যেখানে প্রতিটি মন্ত্রণালয় থেকে টাকা কেটে নেওয়া হচ্ছে সেখানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে মিনি স্টেডিয়াম করার জন্য প্রধানমন্ত্রী ৫০০ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

তিনি বলেন, গাজীপুর সিটি করপোরেশনের প্রতিটি থানায় শেখ রাসেল সিটি স্পোর্টস ক্লাব গ্রাউন্ড নামকরণ করে খেলার মাঠ ও মিনি স্টেডিয়াম তৈরির একটি প্রকল্প হাতে নিয়েছি। এ ছাড়া টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম আধুনিকায়নের জন্য ইতোমধ্যে ২২ কোটি টাকা বরাদ্দ নিয়েছি, তার টেন্ডার হয়ে গেছে। গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামের জন্য ৮৯ কোটি টাকার টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে। গাজীপুরে একটি সুইমিংপুল করার জন্য ১৭ কোটি টাকার একটি টেন্ডার হয়ে গেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা