× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেটে চ্যাম্পিয়ন দীপেন্জার্স

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ২৩:৫৬ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১১:৪৮ এএম

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেটে চ্যাম্পিয়ন দীপেন্জার্স

জমকালো আয়োজনের মাধ্যমে পর্দা নামল গাজীপুর ইয়ুথ ক্লাবের উদ্যোগে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের। ফাইনালে ভুরুলিয়াকে ৬ উইকেটে উড়িয়ে চ্যাম্পিয়ন হয়েছে দীপেন্জার্স। টুর্নামেন্টের দশম আসরে এসে শ্রেষ্ঠত্বের স্বাদ পেল দীপেন্জার্স টিম।

শুক্রবার দুপুর ২টা ৪৫ মিনিটে গাজীপুর মহানগরীর বোর্ডবাজার বটতলা মাঠে শিরোপা নির্ধারণী ম্যাচে খেলতে নামে দুই ফাইনালিস্ট। টস জিতে প্রতিপক্ষ দীপেন্জার্সকে ফিল্ডিং করার আমন্ত্রণ জানায় যুব উন্নয়ন সংঘ ভুরুলিয়া। শুরুতে ব্যাট করতে নেমে ১৮ ওভারে সব উইকেট হারিয়ে ১৬৮ রানের পুঁজি গড়ে ভুরুলিয়া দল। ১৬৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দীপেন্জার্স নির্ধারিত ওভারের আগেই ৬ উইকেট হারিয়ে জয় ছিনিয়ে নেয়।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মাসব্যাপী এ টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগের মিডিয়া পার্টনার ছিল জাতীয় দৈনিক ‘প্রতিদিনের বাংলাদেশ’।

মাসব্যাপী জাঁকজমকপূর্ণ এই ক্রিকেট লিগ ক্রিকেটীয় সব আয়োজনে পরিপূর্ণ ছিল। ফেসবুক ও লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে পুরো খেলাটি দেখানো হয়। ছিল ডিজিটাল স্কোরবোর্ড, ধারাভাষ্য ও প্রজেক্টরের ব্যবস্থা। সেই সঙ্গে মাঠে উপস্থিত ছিলেন চোখে পড়ার মতো হাজার হাজার দর্শক।

খেলা শেষে টুর্নামেন্টের বিজয়ী দলকে ট্রফির সঙ্গে দেওয়া হয় নগদ ১ লাখ টাকা এবং রানার্সআপ দল ট্রফির সঙ্গে পায় নগদ ৫০ হাজার টাকা। ম্যান অব দ্য টুর্নামেন্ট পান ১০ হাজার টাকা।

গাজীপুর ইয়ুথ ক্লাব ২০১১ সাল থেকে এই ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ আয়োজন করে যাচ্ছে। টুর্নামেন্টে অংশগ্রহণ করে আল সাফা ভিক্টোরিয়ান, খাইলকুর ফ্রেন্ডস, আনান অরিয়াস, গাজীপুর লায়ন, ডিকেআর স্পোর্টিং ক্লাব, এগ্রীবা স্পোর্টিং ক্লাব, ফ্যামিলি ফাইটার, যুব উন্নয়ন সংঘ ভুরুলিয়া, দীপেন্জার্স ও এপি স্পোর্টিং ক্লাব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা