× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টি-টোয়েন্টির সেরা রশিদ খান, বলছেন ডি ভিলিয়ার্স

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩ ১৮:৫৭ পিএম

আপডেট : ০৮ মার্চ ২০২৩ ১৯:১৩ পিএম

 টি-টোয়েন্টির সেরা রশিদ খান, বলছেন ডি ভিলিয়ার্স

বীরদর্পে লম্বা সময় ২২ গজে লড়েছেন এবি ডি ভিলিয়ার্স। যখন যেভাবে খুশি প্রতিপক্ষের বোলারদের পিটিয়ে বাউন্ডারি ছাড়া করেছেন। খেলেছেন আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। দীর্ঘ ক্যারিয়ারে খুব কাছ থেকে দেখেছেন অসংখ্য ক্রিকেটারকে। সতীর্থ হিসেবে পেয়েছিলেন বিরাট কোহলি ও ক্রিস গেইলের মতো তারকাদের। তার কাছে প্রশ্ন ছিল, তার দেখা সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার কে? 

বিরাট কোহলি না ক্রিস গেইল? উত্তরে কাউকেই রাখেননি তিনি। জানালেন তার দৃষ্টিতে রশিদ খানই এগিয়ে। সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স বলেন, ‘আমার কাছে সর্বকালের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার রশিদ খান। ব্যাট ও বল, দুই ভূমিকাতেই ম্যাচ জেতাতে পারে রশিদ। তা ছাড়া ওর ফিল্ডিংও দুর্দান্ত। মাঠে সিংহের মতো হাঁটাচলা করে রশিদ। এ ছাড়া সে সব সময় জিততে চায়। ও শেষ পর্যন্ত লড়াই করে। যেকোনো সময় খেলা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা আছে ওর। সেটা আমরা অনেকবার দেখেছি। তাই আমার মতে ও সেরা ক্রিকেটার।

রশিদ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আফগানিস্তানের হয়ে ৭৭টি ম্যাচে ১২৬টি উইকেট নিয়েছেন। এ ছাড়া ২০১৭ সালে প্রথমবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে খেলার পর ২০২১ সাল পর্যন্ত সেখানে ছিলেন তিনি। হায়দরাবাদের হয়ে ৯৩টি উইকেট নিয়েছেন এই স্পিনার। গতবারের নিলামে গুজরাট টাইটান্সের হয়ে মাঠে নেমে দলকে প্রথমবার চ্যাম্পিয়ন করার পথে শিকার করেছেন ১৯টি উইকেট।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা