× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আর্জেন্টিনার কাবাডি দল আসছে শুক্রবার সকালে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩ ২১:২৭ পিএম

আপডেট : ০৯ মার্চ ২০২৩ ২১:৩৫ পিএম

আর্জেন্টিনার কাবাডি দল আসছে শুক্রবার সকালে

সোমবার, ১৩ মার্চ শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। জাতির জনকের নামে আয়োজিত দেশের কাবাডির সবচেয়ে বড় টুর্নামেন্টের তৃতীয় আসরে অংশ নিতে আর্জেন্টিনা দল ঢাকায় আসবে আগামীকাল শুক্রবার। লাতিন আমেরিকার দলটি সকাল ৮টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। দ্বিতীয় দল হিসেবে ঢাকা আসবে চাইনিজ তাইপে। পরে ধাপে ধাপে আসবে অন্য দলগুলো। 

২০২১ ও ২০২২ সালে অনুষ্ঠিত প্রথম দুই আসরে অংশ নিয়েছিল ৮টি করে দেশ। এবার টুর্নামেন্টের পরিধি বেড়েছে। অংশ নিচ্ছে ১২টি দেশ। লাতিন আমেরিকার আর্জেন্টিনা; দক্ষিণ-এশিয়ার বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল; আসিয়ানের ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, চাইনিজ তাইপে; মধ্যপ্রাচ্যের ইরাক; আফ্রিকার কেনিয়া এবং ইউরোপের ইংল্যান্ড ও পোল্যান্ড। এবারই প্রথম অংশ নেবে চাইনিজ তাইপে, থাইল্যান্ড ও আর্জেন্টিনা। 

শনিবার সংবাদ সম্মেলনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

১২ মার্চ ম্যানেজার্স মিটিংয়ে টুর্নামেন্টের গ্রুপিং, ফিকশ্চার ও ফরমেট চূড়ান্ত হবে। এমনটি জানিয়েছেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা