× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১৪ বছর অপেক্ষার পর গ্র্যাজুয়েট সাকিব আল হাসান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৫:০৭ পিএম

১৪ বছর অপেক্ষার পর গ্র্যাজুয়েট সাকিব আল হাসান

ক্রিকেটার সাকিব আল হাসানের ক্যারিয়ার সাফল্যে মোড়ানো। তার নামের পাশে এবার যুক্ত হলো নতুন শব্দ গ্র্যাজুয়েট। আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি) ২০০৯-১০ সেশন থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি সম্পন্ন করেছেন দেশসেরা এই অলরাউন্ডার। রবিবার বিশ্ববিদ্যালয়টির ২১তম সমাবর্তনে গ্র্যাজুয়েশন সনদ পান তিনি।

এর আগে গতকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে রেকর্ড গড়ে বাংলাদেশকে জেতানোয় বড় ভূমিকা রেখেছেন সাকিব। ব্যাট-বলে দারুণ পারফরম্যান্স ছিল তারা। ৯৩ রানের ইনিংস খেলে সেঞ্চুরির আক্ষেপ জাগিয়ে সাজঘরে ফেরার আগে ওয়ানডেতে ৭ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন তিনি।

রবিবার বাংলাদেশ দলের কোনও কার্যক্রম না থাকায় সাকিব যান সমাবর্তনে। বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এআইইউবির ২১তম সমাবর্তন অনুষ্ঠিত হয়। সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো. আবদুল হামিদের সদয় সম্মতিক্রমে সভাপতিত্ব করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি গ্র্যাজুয়েটদের মধ্যে সনদ বিতরণ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা