× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

থ্রি স্টার জার্সি পরে প্রথমবার আর্জেন্টিনার অনুশীলনে মেসি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১২:২৬ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১৩:০১ পিএম

থ্রি স্টার জার্সি পরে প্রথমবার আর্জেন্টিনার অনুশীলনে মেসি

দেশের প্রয়োজনে সব সময় তিনি প্রস্তুত। ডাকলেই হাজির। অথচ ঘরের মাঠে প্রতিপক্ষ পানামা ও কিউরাসাও তুলনামূলক দুর্বল হওয়ায় তাদের বিপক্ষে তার থাকা না থাকা নিয়ে ছিল সংশয়। তবে তিনি যে বহুল আরাধ্যের থ্রি স্টার জার্সি পরে মাঠে নামার জন্য মুখিয়ে আছেন তা বোঝা গেল তাকে অনুশীলনে দেখেই। আগামী শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টায় পানামার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামার আগে দেশে ফিরেই স্কালোনির অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন তিনি। লা আলবিসেলেস্তে ইজিজা স্টেডিয়ামে প্রশিক্ষণ নিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি।

আরও পড়ুন : রেকর্ড গড়ে বাবর আজম পাচ্ছেন রাষ্ট্রীয় সম্মাননা

আরও পড়ুন : তামিমের ১৫ হাজারে মুশফিকের অভিনন্দন

প্রীতি ম্যাচ দুটো সামনে রেখে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো এবং তাদের তিন সন্তান থিয়াগো, মাতেও এবং সিরোকে নিয়ে প্রাইভেট জেটে করে প্যারিস থেকে আর্জেন্টিনায় পা রেখেছেন মেসি। বিশ্বকাপ জয়ের পর নিজ দেশে প্রথমবারের মতো মাঠে নামতে মুখিয়ে আছেন। ম্যাচটি ঘিরে দর্শকের আগ্রহও ব্যাপক। টিকিট পেতে রীতিমতো যুদ্ধ করতে হচ্ছে দেশটির ফুটবলপ্রেমীদের। ধারণা করা হচ্ছে, এ ম্যাচে রেকর্ডসংখ্যক দর্শক উপস্থিতি দেখবে আর্জেন্টিনা।

এর আগে সবশেষ কাতার বিশ্বকাপে মেসির নেতৃত্বে ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়েছে আর্জেন্টিনা। প্রথমবারের মতো বিশ্বকাপ শিরোপা উঁচিয়ে ধরার স্বপ্ন পূরণ হয়েছে মেসির। স্বাদ মিটেছে তিন তারকা সংবলিত জার্সি গায়ে জড়ানোর। আসরে ৭ গোল ও ৩টি গোলে সহায়তা করে টুর্নামেন্ট সেরার পুরস্কার গোল্ডেন বল পেয়েছেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা