× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্রিল খেতে গিয়ে ভক্তদের পাগলামির কবলে মেসি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ২০:৩৩ পিএম

গ্রিল খেতে গিয়ে ভক্তদের পাগলামির কবলে মেসি

লিওনেল মেসিকে দেখলে ভক্ত-সমর্থকরা বাধভেঙে পড়বেন এমনটা স্বাভাবিক। ঘটেছেও তাই। পালের্মোতে বিখ্যাত রেস্টুরেন্ট ডন জুলিওতে গ্রিল খেতে গিয়ে স্বপরিবারে বিব্রতকর অবস্থার মাঝে পরেছিলেন মেসি। ঘটনাটি সোমবার রাতের। গোপনীয়তা রক্ষা করে মেসিদের খাওয়ার ব্যবস্থা করেছিল কর্তৃপক্ষ। কিন্তু গুয়াতেমালা ও গুরুচাগার আশপাশের এলাকায় বিশ্বকাপজয়ী মহাতারকার আগমনের খবর চাপা থাকেনি।

আরও পড়ুন: গোলরক্ষককে ঘুসি মেরে স্টেডিয়ামে ৪০ বছর নিষিদ্ধ দর্শক

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজে দেখা যায়, প্রিয় তারকাকে দেখতে রেস্টুরেন্টের বাইরে ভিড় করতে থাকেন শতশত ভক্ত। ভক্তরা গান গেয়ে মেসিকে বাইরে আসতে বলছিলেন। পরে রাত দেড়টার দিকে মেসি তার পরিবারকে নিয়ে বেরিয়ে আসেন। উৎসুক জনতাকে ঢেলে অনেক কষ্টে মেসিকে গাড়িতে তুলে দেন তার নিরাপত্তারক্ষীরা।

জাতীয় দলের হয়ে খেলতে আর্জেন্টিনায় গেছেন মেসি। পানামা ও কুরাকাওয়ের বিপক্ষে ম্যাচ সামনে রেখে দলের সঙ্গে অনুশীলনও করেছেন। রয়টার্সের এক খবরে বলা হয়েছিল, পানামার বিপক্ষে ম্যাচটি মাঠে বসে দেখতে ১৫ লাখেরও বেশি মানুষ আগ্রহ দেখিয়েছে। আগামী ২৪ মার্চ ভোর ছয়টায় পানামার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা