× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাকিব-লিটনকে রেখেই টেস্টের দল ঘোষণা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৬:০৫ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১৬:২৭ পিএম

সাকিব-লিটনকে রেখেই টেস্টের দল ঘোষণা

সাকিব আল হাসান কি আইপিএলে খেলবেন, নাকি টেস্টে– এ প্রশ্ন শেষ টি-টোয়েন্টির পর ধেয়ে গিয়েছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দিকে। তার জবাবে তিনি যা বলেছিলেন, তাতে ধোঁয়াশাই তৈরি হয়েছিল খানিকটা। তার ভাষ্য ছিল, এনওসি দেওয়া হয়নি সাকিবদের, তবে টেস্টে খেলবেন কি না, তাও নিশ্চিত নয়। তবে সব ধোঁয়াশা মিটে গেছে টেস্টের দল ঘোষণার পরই। আইপিএলে সুযোগ পাওয়া সাকিব আল হাসান, আর লিটন দাসকে নিয়েই ঘোষণা হয়েছে টেস্টের দল।

গেল ডিসেম্বরে ভারতের বিপক্ষে বাংলাদেশের সবশেষ টেস্টেও খেলেছেন দুজনে। তবে সেই টেস্টের দল থেকে একাধিক মুখ বদলে গেছে এই ম্যাচের স্কোয়াডে। তামিম ইকবাল, সাদমান ইসলাম, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম ফিরেছেন দলে। তামিম ভারত সিরিজটা কুঁচকির চোটের কারণে খেলতে পারেননি। এবাদত দ্বিতীয় টেস্টে চোটের কারণে ছিলেন মাঠের বাইরে।

সাদমান ইসলাম স্কোয়াডে এসেছেন বাম হাতের বুড়ো আঙুলে চোট পাওয়া জাকির হাসানের জায়গায়। নাসুম আহমেদ জায়গা হারিয়েছেন স্কোয়াড থেকে, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, এনামুল হক ও রেজাউর রহমান রাজারাও নেই এই স্কোয়াডে। 

একমাত্র টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াড-

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মাহমুদুল হাসান জয়। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা