× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ম্যাচ চলাকালে হেলিকপ্টারে মাঠ ছাড়লেন সাকিব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৮:৩৭ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ১৯:৩৬ পিএম

ম্যাচ চলাকালে হেলিকপ্টারে মাঠ ছাড়লেন সাকিব

মোহামেডানের হয়ে ম্যাচ খেলতে সাকিব আল হাসান ছিলেন বিকেএসপিতে। শুক্রবার ম্যাচ খেলতে চট্টগ্রামে জাতীয় দলের ব্যস্ততা শেষ করে তড়িঘড়ি করে ঢাকায় ফেরেন সাকিব। ম্যাচ খেলতে নেমেও তার ব্যস্ততার যেন শেষ নেই। সময় বাঁচাতে তাই হেলিকপ্টারই নিয়ে এসেছেন। বিকেএসপি থেকে হেলিকপ্টারে করে উড়াল দিয়েছেন নিজের গন্তব্যস্থলে। কোথায় গিয়েছেন সেটা অবশ্য স্পষ্টভাবে জানা যায়নি। শোনা গেছে সাকিবের গন্তব্য ছিল একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনী কাজ।

আরও পড়ুন - সাকিব-লিটনকে রেখেই টেস্টের দল ঘোষণা

হেলিকপ্টারের দিকে ছুটে যাচ্ছেন সাকিব

এর আগে বিকেএসপিতে মোহামেডানের বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামেন সাকিব। নিজের কোটার পুরো ১০ ওভার বোলিং শেষ করে মাঠ ছাড়া প্রস্তুতি নেন। প্রস্তুতিটা অবশ্য আগে থেকেই ছিল সাকিবের। সে জন্য বোধহয় ইনিংসের শুরুর দিকেই টানা ৫ ওভার বোলিং করেছিলেন।

হেলিকপ্টারে উঠছেন সাকিব আল হাসান

বিকেল ৪ টার আশেপাশে সময় বিকেএসপির দুই নম্বর মাঠে একটি হেলিকপ্টার অবতরণ করে। সেটা ঘিরে তৈরি হয় উৎসুক জনতার জটলা। তারা না জানলেও সাংবাদিকরা জানতেন, এই হেলিকপ্টারে করেই বিকেএসপি ছাড়বেন সাকিব। প্রায় আধাঘণ্টা পর নিজ গাড়িতে চার নম্বর মাঠ থেকে দুই নম্বর মাঠে চলে আসেন সাকিব। গাড়ি থেকে নেমে তড়িৎগতিতে হেলিকপ্টারের দিকে হেঁটে যান সাকিব। তিনি উঠলে হেলিকপ্টার আর অপেক্ষা করেনি, সাথে সাথেই উড়াল দেয় সাকিবের গন্তব্যের উদ্দেশে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা