× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাবা হতে চলেছেন নেইমার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১২:০৪ পিএম

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩ ১২:১৪ পিএম

বাবা হতে চলেছেন নেইমার

অনেক দিন ধরেই মাঠের ফুটবল থেকে দূরে রয়েছেন নেইমার। চোটের কারণে খেলতে পারেননি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ। বাদ পড়েছে তার দল। সময়টা তাই ভালো কাটার কথা না ব্রাজিলিয়ান তারকার। তবে খারাপ সময়েও নেইমারকে সুখবর দিয়েছেন তার প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দি। দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন ৩১ বছর বয়সি পিএসজি তারকা।

প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে নেইমারের সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’-এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা। এমন খবর জানার পর ভক্তরা শুভেচ্ছা এবং শুভকামনা জানানো শুরু করেন।

ব্রুনা মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে, নীল শর্টস ও ক্রিম রঙের টি–শার্ট পরা নেইমার তার প্রেমিকা ব্রুনার ‘বেবি বাম্প’-এ চুমু খাচ্ছেন। এমন কিছু ছবির সঙ্গে ক্যাপশনে মা হতে যাওয়ার সুখবরটি পর্তুগিজ ভাষায় জানান ব্রুনা। ব্রুনার এ পোস্টে নেইমারের ক্লাব ও জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

ছবিতে ব্রুনা লিখেছেন, ‘আমরা আমাদের ভালোবাসা পূর্ণ করতে তোমার (অনাগত সন্তান) জন্য অপেক্ষা করছি। অনেক পরিকল্পনা সাজানো হয়েছে তোমাকে ঘিরে। পুত্র আমার, তোমার জন্য সুন্দর একটি পরিবার অপেক্ষা করছে। যেখানে তোমার ভাই, দাদা-দাদি এবং চাচা-চাচিরা তোমাকে খুব ভালোবাসবে। তুমি সুস্থভাবে এসে আমাদের স্বপ্ন পূর্ণ কর।’

সংবাদমাধ্যমের খবর, ২০২১ সাল থেকে ব্রুনার সঙ্গে থাকছিলেন ব্রাজিল তারকা। বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এরপর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও মিলে যাওয়ার খবর পাওয়া যায়। এর পরই এ সুখবরটি এলো। নেইমার ও ব্রুনার জীবনে এটাই হতে যাচ্ছে প্রথম সন্তান।

এর আগে ২০১১ সালে ১৯ বছর বয়সে প্রথম সন্তানের বাবা হয়েছিলেন নেইমার। তার ছেলের নাম ডেভিড লুকা। নেইমার ও তার সাবেক বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা