× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিষ্প্রভ রোনালদোয় বিপদ বাড়ছে আল নাসরের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১২:৪১ পিএম

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩ ১২:৪৮ পিএম

নিষ্প্রভ রোনালদোয় বিপদ বাড়ছে আল নাসরের

নিজেদের মাঠে আল হিলালের বিপক্ষে পাত্তাই পায়নি আল নাসর। দলের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো দেখাতে পারেননি ঝলক। নিষ্প্রভ রোনালদো এদিন দেখেছেন হলুদ কার্ড। সেই সঙ্গে তার দল হেরেছে ২-০ গোলে। আল হিলালের জয়ে ইদিওন ইগহালোর করা ২টি গোলই এসেছে পেনাল্টি থেকে। এ হারে বিপদ বাড়ছে সৌদি প্রো লিগে। আল নাসরের শিরোপা জেতার স্বপ্ন এখন হুমকির মুখে।

আরও পড়ুন :

এ ম্যাচ শেষে আল নাসরের পয়েন্ট ২৪ ম্যাচে ৫৩। এক ম্যাচ কম খেলে ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ। লিগের বাকি ছয় ম্যাচ দিয়ে এ পার্থক্য মিটিয়ে চ্যাম্পিয়ন হওয়া বেশ কঠিন আল নাসরের জন্য।

ম্যাচের প্রথমার্ধে আল হিলালের ৫৬ শতাংশ বল দখলের বিপরীতে আল নাসরের দখলে বল ছিল ৪৪ শতাংশ। আল হিলাল যেখানে সাত শটের তিনটিই লক্ষ্যে রেখেছিল, আল নাসরের শট সেখানে একটি। এদিন ম্যাচের ৬ মিনিটে প্রথম সুযোগটা পেয়েছিল আল হিলালই। যদিও সেই প্রচেষ্টা থেকে গোলের দেখা পায়নি তারা। ২ মিনিট পর ফের নিরাশ হতে হয় আল হিলালকে। ৪৪ মিনিটে গিয়ে ম্যাচের প্রথম পেনাল্টিটি পায় আল হিলাল। স্পট কিকে দলকে এগিয়ে দিতে ভুল করেননি ইগহালোও।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জোর চেষ্টা চালায় আল নাসর। সমতা ফেরাতে বেশ কিছু আক্রমণও করে তারা। কিন্তু কাঙ্ক্ষিত গোলটি আর পাওয়া হয়নি। উল্টো আবার পেনাল্টি পায় আল হিলাল। মেসিকে আনার চেষ্টায় মরিয়া ক্লাবটির হয়ে ব্যবধান ২-০ করেন ইগহালো। এর মাঝে আল নাসরও পেনাল্টি পেয়েছিল। কিন্তু ভিএআরে বাতিল হয় সিদ্ধান্ত।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা