× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিল্লির বদলি তালিকাতেও নেই মুস্তাফিজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩ ২০:২০ পিএম

আপডেট : ২৪ এপ্রিল ২০২৩ ২০:৪১ পিএম

দিল্লির বদলি তালিকাতেও নেই মুস্তাফিজ

এবারের আইপিএলটা মোটেও ভালো কাটছে না মুস্তাফিজুর রহমানের। দিল্লি ক্যাপিটালসের হয়ে এ পর্যন্ত খেলেছেন মোটে একটি ম্যাচে। এর পর থেকেই উপেক্ষিত তিনি। আজ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নিজেদের সপ্তম ম্যাচে মাঠে নেমেছে তার দল। আজও দলে তার ভূমিকা দর্শকেরই। একাদশ তো নয়ই, বদলি তালিকাতেও যে নেই তার নাম!

আজকের ম্যাচে দিল্লি একাদশে আছেন চার বিদেশি ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ফিল সল্ট, আনরিখ নরকিয়া; সঙ্গে সরফরাজ খান, মনীশ পাণ্ডে, অক্ষর পাটেল, আমান হাকিম খান, রিপাল পাটেল, কুলদীপ যাদব আর ইশান্ত শর্মাদের মতো দেশীয় খেলোয়াড়দের নিয়ে সাজানো হয়েছে দিল্লির দল।

নিজেদের সবশেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম জয়টা তুলে নিয়েছে দিল্লি। আজ তাদের লক্ষ্য টানা দ্বিতীয় জয়। এই ম্যাচে অধিনায়ক ওয়ার্নার টস জিতেছেন। নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত।  

দিল্লির এবারের আইপিএল স্কোয়াডে আছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ফিল সল্ট, আনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিডি, রভম্যান পাওয়েল, রাইলি রুশোদের মতো বিদেশি ক্রিকেটার। তাদের মধ্য থেকে একাদশ কিংবা বদলির তালিকায় জায়গা করে নেওয়াটা কঠিনই। তারপরও মুস্তাফিজ দুটি ম্যাচে পেয়েছিলেন সুযোগ। তবে সে দুই ম্যাচে যথাক্রমে ৩৮ আর ৪১ রান দিয়ে একাদশ থেকে জায়গা হারিয়েছেন তিনি।  

দিল্লি ক্যাপিটালস একাদশ-

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মিচেল মার্শ, ফিল সল্ট, আনরিখ নরকিয়া, সরফরাজ খান, মনীশ পাণ্ডে, অক্ষর পাটেল, আমান হাকিম খান, রিপাল পাটেল, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা।

বদলি খেলোয়াড়ের তালিকা-

যশ ধুল, প্রবীণ দুবে, মুকেশ কুমার, ললিত যাদব, চেতন সাকারিয়া।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা