× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তাড়াহুড়াতেই উল্টো প্যান্ট পরে মাঠে নামেন ঋদ্ধি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৮ মে ২০২৩ ১৪:২৯ পিএম

আপডেট : ০৮ মে ২০২৩ ১৫:৫৪ পিএম

তাড়াহুড়াতেই উল্টো প্যান্ট পরে মাঠে নামেন ঋদ্ধি

লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে উল্টো ট্রাউজার্স পরে মাঠে নেমেছিলেন ঋদ্ধিমান সাহা। যদিও তার আগে ব্যাটিংয়ের সময় প্যান্ট ঠিক দিকেই ছিল। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল হাসাহাসি। মাঠেই প্রাণখোলা হাসিতে মাতেন হার্দিক পান্ডিয়া। হেসে ফেলেন মুহাম্মদ শামিও। কিন্তু কেন হঠাৎ উলটো প্যান্ট পরে মাঠে নেমে যান ঋদ্ধি, তা নিজেই জানিয়েছেন টাইটানসের তারকা উইকেটকিপার।

আসলে ইনিংসের বিরতিতে তাড়াহুড়া করতে গিয়েই ভুল করে বসেন ঋদ্ধি। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ঋদ্ধিমান ৪৩ বলে ৮১ রানের ইনিংসে খেলেন। তিনি ১০টি চার ও ৪টি ছক্কা মারেন। টাইটানসকে বড় রানের ইনিংসে পৌঁছে দেন। প্রচণ্ড গরমে ব্যাট করার পরে ঋদ্ধি অস্বস্তিতে ছিলেন বলেই সম্ভবত তাকে ফিল্ডিং করা থেকে বিরত রাখতে চায় টাইটানস শিবির। তার বদলে শ্রীকর ভারতকে দ্বিতীয় ইনিংসের শুরু থেকেই কিপিং করানোর সিদ্ধান্ত নেয় গুজরাট।

কিন্তু বাদ সাধেন ম্যাচ অফিসিয়ালরা। চতুর্থ আম্পায়ার ভারতকে ইনিংসের শুরু থেকেই মাঠে নামা থেকে আটকান। ভারত মাঠে নামার অনুমতি না পাওয়ায় গুজরাটকে তড়িঘড়ি পরিকল্পনা বদল করতে হয়। এ ক্ষেত্রে ঋদ্ধিকে তাড়াতাড়ি মাঠে নামার নির্দেশ দেয় গুজরাট টিম ম্যানেজমেন্ট। তাড়াহুড়ায় উল্টো ট্রাউজার পরেই মাঠে নেমে পড়েন। ট্রাউজারের সামনের দিকে স্পনসরের নাম তথা লোগো থাকে। সাহা মাঠে নামার পর দেখা যায়, স্পনসরদের বিজ্ঞাপন রয়েছে তার পেছন দিকে। বিষয়টি সবার আগে নজরে আসে ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার।

ম্যাচ শেষে ঋদ্ধি খোলাসা করেছেন এই কাণ্ড, ‘তখন খাচ্ছিলাম। ফিজিও আমাকে একটা ওষুধ খেতে বলেছিলেন। খেলা শুরু হওয়ার সময় হয়ে গিয়েছিল। দ্রুত মাঠে নামতে বলা হয় আমাকে। তাড়াহুড়ায় খেয়াল করিনি। উল্টো ট্রাউজার্স পরেই নেমে পড়েছিলাম। ২ ওভার পরেই আমি ফিরে আসি সাজঘরে। সবাই বিষয়টা খেয়াল করলেও আমার মাথায় ছিল না।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা