× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আজ আসছেন ফিকা সভাপতি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৩:৫৭ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৪:০১ পিএম

আজ আসছেন ফিকা সভাপতি

প্রত্যেক দেশেই আছে পেশাদার ক্রিকেটারদের নিজস্ব সংগঠন। নিজ দেশের ক্রিকেটারদের স্বার্থের বিষয়ে নজর রাখে সেটি। বিশ্বজুড়ে থাকা এইসব ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের মূল প্রতিষ্ঠান ফিকা। ফেডারেশন অব ইন্টারন্যাশন্যাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (ফিকা) বিশ্বের সব ক্রিকেটারের স্বার্থের দেখভাল করে।

আরও পড়ুন : জমে উঠেছে তিনের লড়াই

প্রতিষ্ঠানটির সভাপতি লিসা স্টালেকার এবার বাংলাদেশ সফরে আসছেন। এক দিনের সফরে আজ রাতে বাংলাদেশে আসবেন তিনি। বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করেছেন কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল। বাংলাদেশে কোয়াবের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের কথা রয়েছে তার।

আইপিএল উপলক্ষে বর্তমানে ভারতে অবস্থান করছেন লিসা স্টালেকার। সেখান থেকে বাংলাদেশে আসবেন ফিকা সভাপতি। মূলত কোয়াবের সাধারণ বার্ষিক সভায় (এজিএম) উপস্থিত থাকার কথা ছিল তার। সেখানে থাকতে না পারায় এজিএমের পর বাংলাদেশে আসছেন।

এক দিনের সফরে বাংলাদেশে এসে কোয়াব নেতাদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তার। ২২ তারিখ কোথায় কোয়াব নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা