× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এশিয়া কাপ ইস্যুতে সুর নরম ভারতের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ মে ২০২৩ ২১:৪৯ পিএম

এশিয়া কাপ ইস্যুতে সুর নরম ভারতের

এশিয়া কাপ ইস্যুতে ভরতের অবস্থান ছিল পরিষ্কার, পাকিস্তানের মাটিতে খেলবে না তারা। তবে এর প্রতিক্রিয়াস্বরূপ পাল্টা অবস্থান নেওয়ার হুঙ্কার দেয় পিসিবি। জানায় ভারত এশিয়া কাপে অংশ না নিলে ওয়ানডে বিশ্বকাপ বর্জন করবে তারা। তাতেই নাকি সুর পাল্টেছে বিসিসিআইয়ের, এমনটিই দাবি দেশটির একাধিক গণমাধ্যমের।

তাদের মতে, এশিয়া কাপ নিয়ে পাকিস্তানের প্রস্তাবিত হাইব্রিড মডেলের শুরুতে ভারতের অনীহা থাকলেও এখন তারা রাজি হয়েছেন। প্রস্তাবিত ওই হাইব্রিড মডেল অনুযায়ী ভারতের ম্যাচগুলো হওয়ার কথা ছিল নিরপেক্ষ ভেন্যুতে। বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হতো পাকিস্তানের মাটিতে। এ ছাড়া বিকল্প ছিল গ্রুপ পর্বের প্রথম চারটি ম্যাচ পাকিস্তানে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় পর্বে ভারতের ম্যাচসহ ফাইনাল হবে নিরপেক্ষ ভেন্যুতে। বিসিসিআই নাকি সেই দ্বিতীয় প্রস্তাবেই রাজি হয়েছে। তবে সেক্ষেত্রে পাকিস্তানের কাছ থেকে ওয়ানডে বিশ্বকাপে অংশগ্রহণের নিশ্চয়তা চায় তারা। তার জন্য নাকি পিসিবিকে লিখিতও দিতে হবে বিসিসিআইকে।

উল্লেখ্য, ওয়ানডে বিশ্বকাপের আগে চলতি বছরের সেপ্টেম্বরে হওয়ার কথা এশিয়া কাপ। এ ব্যাপারে অতি দ্রুত চূড়ান্ত সিদ্ধান্ত না নেওয়া গেলে সেক্ষেত্রে ভেস্তে যেতে পারে এশিয়া কাপ। এখন দেখার বিষয়, কত দ্রুত এক সিদ্ধান্তে পৌঁছায় ভারত-পাকিস্তান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা