× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৩ জুলাই ঢাকায় আসবেন মার্তিনেজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ মে ২০২৩ ১৯:৫৬ পিএম

আপডেট : ২৯ মে ২০২৩ ২২:০০ পিএম

৩ জুলাই ঢাকায় আসবেন মার্তিনেজ

সফরের জন্য প্রস্তুত হচ্ছে এমিলিয়ানো মার্তিনেজ। ভারতীয় উপমহাদেশে প্রথমবারের মতো সফরে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার। বাংলাদেশ ও ভারতে এই সফরে মার্তিনেজ বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন। মার্তিনেজকে স্বাগত জানাতে প্রস্তুতি সারছে ঢাকা ও কলকাতা।

আরও পড়ুন - গোল-শিরোপায় মেসির রেকর্ড

৩ জুলাই ঢাকা সফর দিয়ে তার এই আনন্দযাত্রা শুরু হচ্ছে। আর্জেন্টাইন গোলকিপার নিজেও দারুণ উদ্বেলিত এই সফরকে ঘিরে। নিজের ফেসবুক টাইমলাইনে সোমবার (২৯ মে) এক স্ট্যাটাসে এই সফর নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন তিনি। 

মার্তিনেজ লেখেন, ‘সবাইকে হ্যালো, উপমহাদেশে ৩ জুলাই থেকে ৫ জুলাই পর্যন্ত প্রথমবারের মতো সফরের জন্য তৈরি হচ্ছি আমি। এই সফরে আমি বেশ কয়েকটি চ্যারিটেবল কর্মকাণ্ডে অংশ নেব। কলকাতায় মোহনবাগান ক্লাবে একটি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকব। ফুটবলের উন্নয়নে আয়োজিত স্পন্সরদের বিভিন্নমুখী কর্মসূচিতেও অংশ নেব। আমি জানি কলকাতা ও বাংলাদেশে প্রচুর আর্জেন্টাইন সমর্থক আছে। যাদের সঙ্গে সাক্ষাৎ করতে আমি মুখিয়ে আছি।

শতদ্রু দত্তকে ধন্যবাদ আমাকে এসব কর্মসূচিতে আমন্ত্রণ জানানোর জন্য। 

আমি তোমাদের ভালোবাসি!

মার্তিনেজ তার এই ফেসবুক স্ট্যাটাসে প্রথমে ৩ থেকে ৫ জুন পর্যন্ত এই সফরের সূচি উল্লেখ করেন। তবে পূর্বঘোষিত সূচি অনুযায়ী তার এই সফর হওয়ার কথা ছিল ৩ থেকে ৫ জুলাই। তার এই সফরের মূল উদ্যোক্তা শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের সঙ্গে প্রতিদিনের বাংলাদেশ যোগাযোগ করলে এই প্রতিষ্ঠানের কর্ণধার শতদ্রু দত্ত জানান, সূচি আগেরটাই রয়েছে। ৩ থেকে ৫ জুলাই হবে তারিখটা। মার্তিনেজ তার ফেসবুকে ভুল করেছে। আমি ঠিক করতে বলে দিচ্ছি। তিনি এই ভুল ধরিয়ে দেওয়ার জন্য প্রতিদিনের বাংলাদেশকে ধন্যবাদ জানান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা