× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলাদেশে আসার ঘোষণা দিয়ে মার্তিনেজ বললেন, ‘তোমাদের ভালোবাসি’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ মে ২০২৩ ১৩:৫১ পিএম

আপডেট : ৩০ মে ২০২৩ ১৩:৫৭ পিএম

বাংলাদেশে আসার ঘোষণা দিয়ে মার্তিনেজ বললেন, ‘তোমাদের ভালোবাসি’

সপ্তাহখানেক আগে জানা গিয়েছিল, বাংলাদেশে আসবেন বিশ্বকাপজয়ী এমিলিয়ানো মার্টিনেজ। সোমবার আর্জেন্টিনার গোলরক্ষক তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বাংলাদেশে আসার খবর নিশ্চিত করেছেন। বাংলাদেশের ভক্তদের ভালোবাসাও জানিয়েছেন।

মৌসুম শেষ হওয়ায় এখন ছুটি কাটাতে ব্যস্ত হয়ে পড়বেন ফুটবলাররা। সেই ছুটিতে বাংলাদেশ ও কলকাতায় ঘুরে যাবেন মার্তিনেজ। আগামী জুলাইয়ে একদিনের সফরে ঢাকায় আসার কথা রয়েছে তার। মূলত মার্টিনেজ ৩ থেকে ৫ জুলাই ভারতীয় উপমহাদেশ ভ্রমণে আসবেন।

নিজের ভেরিফায়েড ফেসবুকে মার্তিনেজ লিখেছেন, ‘ভারতীয় উপমহাদেশে আমার প্রথম সফর হবে ৩ জুলাই থেকে ৫ জুলাই। অনেক দাতব্য কাজে অংশ নেবো। তার মধ্যে মোহনবাগান ক্লাবে একটি চ্যারিটি ম্যাচে প্রধান অতিথি হিসেবে অংশ নেওয়া। পাশাপাশি ভক্তদের সঙ্গে বিভিন্ন কার্যক্রম, স্পনসরদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং ফুটবল বিষয়ক প্রচারণায় অংশ নেবো। আমি জানি, কলকাতা ও বাংলাদেশে আর্জেন্টিনার প্রচুর সমর্থক আছে এবং তাদের সঙ্গে সাক্ষাৎ করতে উন্মুখ হয়ে আছি। শতদ্রুকে এই উদ্যোগ নেওয়ার জন্য ধন্যবাদ। আমি তোমাদের ভালোবাসি!’ 

৩৬ বছর পর আর্জেন্টিনা তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিতেছে। কাতারের লুসাইল স্টেডিয়ামে লিওনেল মেসির হাতে উঠেছে আরাধ্য ট্রফি। ফাইনালে মেসি-আলভারেজরা ছাড়াও দারুণ খেলেন গোলকিপার মার্টিনেজ। দুর্দান্ত পারফর্ম করে সেরা গোলকিপারের স্বীকৃতিও অর্জন করেন এমি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা