× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লিভারপুলে নাম লেখিয়ে অ্যালিস্টারের তর সইছে না

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ জুন ২০২৩ ১০:৫৭ এএম

আপডেট : ০৯ জুন ২০২৩ ১১:৫০ এএম

লিভারপুলে নাম লেখিয়ে অ্যালিস্টারের তর সইছে না

৩৫ মিলিয়ন ইউরোয় লিভারপুলে আসছেন আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। আগেই জানা ছিল, বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। তা-ও হয়ে গেল। ইংলিশ ক্লাব ব্রাইটন থেকে অলরেডদের ডেরায় এসেছেন পাঁচ বছরের চুক্তিতে।

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স দেখিয়েছেন অ্যালিস্টার, বিশেষ করে ফ্রান্সের বিপক্ষে ফাইনালে। ব্রাইটনের হয়েও স্বপ্নের মতো মৌসুম কাটিয়েছেন এই আর্জেন্টাইন। ষষ্ঠ অবস্থানে থেকে আগামী মৌসুমে ইউরোপা লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ক্লাবটি। ২৪ বছর বয়সি আলিস্তের ক্লাবের হয়ে ১১২ ম্যাচ খেলে করেছেন ২০ গোল।

লিভারপুলে যোগ দিয়ে আলিস্তের বলেছেন, ‘স্বপ্ন পূরণ হয়েছে এবং আমার তর সইছে না। প্রাক-মৌসুমের প্রথম দিন থেকেই আমি থাকতে চেয়েছিলাম, ভালোই হয়েছে, সবকিছু সম্পন্ন হয়েছে। সতীর্থদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি।’

সদ্যসমাপ্ত মৌসুমে লিভারপুল ছেড়ে গেছেন জেমস মিলনার, নাবি কেইটা ও অ্যালেক্স অক্সালেড চেম্বারলাইনের মতো মিডফিল্ডাররা। অ্যালিস্টারের মতো খেলোয়াড়কে সই করিয়ে সেই শূন্যস্থান পূরণ করতে চাইছেন লিভারপুল কোচ জুর্গেন ক্লপ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা