× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মৌসুম শুরুর আগেই এমবাপেকে চায় রিয়াল

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩১ জুলাই ২০২৩ ১৪:৩০ পিএম

মৌসুম শুরুর আগেই এমবাপেকে চায় রিয়াল

বল এখন পিএসজির কোর্টে, কিলিয়ান এমবাপেকে নিয়ে সিদ্ধান্ত জানাতে হবে প্যারিসের ক্লাবটিকে। গ্রীষ্মকালীন দলবদলও শেষ হওয়ার পথে। রিয়াল সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে, এমবাপেকে চায় তারা। এর জন্য ২২ কোটি ইউরো খরচ করতেও রাজি আছে স্প্যানিশ ক্লাবটি। আলোচনায় থাকা ফ্রেঞ্চম্যানকে রিয়াল দলে চায় মৌসুম শুরুর আগেই। 

ইএসপিএন জানাচ্ছে, রিয়াল এখনও পিএসজির সঙ্গে আলোচনা করতে রাজি আছে। কিন্তু পিএসজি চায় এমবাপের সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করতে। এমনকি রিয়াল মাদ্রিদে যাওয়া ঠেকাতে ১২ হাজার কোটি টাকায় ১০ বছরের জন্য চুক্তির প্রস্তাবও দিয়েছে ফরাসি তারকাকে। তাই ঘোলা হচ্ছে ফ্রেঞ্চ স্ট্রাইকারের দলবদল।

আরও পড়ুন : উল্টাপাল্টা জার্সিতে মাঠে ইংল্যান্ড

এদিকে ফরাসি তারকার জন্য তাদের চাওয়া ২৫ কোটি ৫০ লাখ ইউরো। এই যখন পরিস্থিতি, সমাধান নিয়ে হাজির লিভারপুল। এক মৌসুমের জন্য এমবাপেকে ধারে চায় ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। পিএসজিকে অবশ্য চিঠি দিয়ে ২৪ বর্ষী এমবাপেও জানিয়েছেন, ২০২৪ সালের জুনে চুক্তির মেয়াদ পূর্ণ করে চলে যাবেন। তাতেই বাধে বিপত্তি। মেসির মতো ফ্রি এজেন্ট হিসেবে ফরাসি তারকাকে ছাড়তে চায় না ক্লাবটি। এমবাপেকে পেতে ২০২৪ সাল পর্যন্ত রিয়াল অপেক্ষা করবে, এমন বললেও এখন নতুন মৌসুম শুরুর আগেই লস ব্লাঙ্কোসরা চায় তাকে।

এমবাপেকে ফ্রি এজেন্ট হিসেবে ছাড়বে না তারা। প্রয়োজনে আবারও পিএসজিতে চুক্তি বাড়াতে হবে এমবাপের। এই পরিস্থিতে জল আরও ঘোলা হয় সৌদি আরবের ক্লাব আল হিলালের লোভনীয় প্রস্তাবে। রেকর্ড ৩০ কোটি ইউরোতে এমবাপেকে দলে ভেড়ানোর আগ্রহের কথা জানায় ক্লাবটি। পিএসজিও রাজি তাতে। তবে সমস্যা হলো এমবাপের ভাবনায় কেবলই রিয়াল। সেই থেকে এমবাপেকে নিয়ে দরকষাকষিতে ব্যস্ত পিএসজি ও রিয়াল। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা