× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

১২০৭ কোটি টাকায় কেইনকে দলে টানছে বায়ার্ন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১০ আগস্ট ২০২৩ ১৬:১২ পিএম

আপডেট : ১০ আগস্ট ২০২৩ ১৭:০৩ পিএম

১২০৭ কোটি টাকায় কেইনকে দলে টানছে বায়ার্ন

ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেইনকে দলে ভেড়াতে শেষ কিছু দিন ধরেই নানা রকম চেষ্টা করে যাচ্ছিল বায়ার্ন মিউনিখ। সে চেষ্টা আলোর মুখ দেখতে যাচ্ছে অবশেষে। জার্মান চ্যাম্পিয়নরা কেইনকে পাওয়ার জন্য ১২০৭ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল, যা মেনে নিয়েছে কেইনের দল টটেনহ্যাম হটস্পার। 

দ্য অ্যাথলেটিকসহ ইউরোপীয় শীর্ষ সারির সংবাদমাধ্যম জানাচ্ছে, বায়ার্নের ১০ কোটি ইউরো সমমানের প্রস্তাবটা বুধবারই মেনে নিয়েছে টটেনহ্যাম। তবে এরপরও এখনই চূড়ান্ত ঘোষণা আসছে না। বায়ার্নকে এখন রাজি করাতে হবে হ্যারি কেইনকে। 

৩০ বছর বয়সি এই ফরোয়ার্ড টটেনহ্যামের সঙ্গে চুক্তির শেষ পর্যায়ে আছেন এখন, চুক্তিতে বাকি আছে আর ১২ মাস। তবে নতুন কোচ আন্তে পোস্তেকোগ্লুর অধীনে সময়টা উপভোগ করছেন বলেই জানাচ্ছিল ইউরোপীয় সংবাদমাধ্যম। তাই টটেনহ্যামও আশাবাদী ছিল তাকে নতুন চুক্তিতে সই করানোর ক্ষেত্রে। 

প্রিমিয়ার লিগে নতুন মৌসুম শুরু হবে আগামী ১২ আগস্ট। তার আগেই স্পার্সরা চাইছিল বিষয়টার ফয়সালা করতে। কিন্তু সে চেষ্টা আলোর মুখ না দেখায় তাকে দলবদলের তালিকায় তুলে দিয়েছে ক্লাবটি। এবার বায়ার্নের প্রস্তাবেও হ্যাঁ বলে দিল টটেনহ্যাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা