× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৌরভের চোখে ভারতের বিশ্বকাপ স্কোয়াডে যে ১৫ জন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩ ১১:২৩ এএম

আপডেট : ২৬ আগস্ট ২০২৩ ১২:০০ পিএম

সৌরভের চোখে ভারতের বিশ্বকাপ স্কোয়াডে যে ১৫ জন

বিশ্বকাপের দামামা বাজার আগেই শুরু হয়ে গেছে ভবিষ্যদ্বাণী। ভারতের বিশ্বকাপে শেষ ৪-এ থাকবেন কারা, কোন দলে কে হবেন কান্ডারি। বৈশ্বিক আসরে কে পাবেন সর্বোচ্চ রান বা কে শিকার করবেন সবচেয়ে বেশি উইকেট—একের পিঠে আরেক করে চলছে প্রেডিকশন। সে তালিকায় আগেও যোগ দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। নিজের দেশে বিশ্বকাপে ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআই-প্রধান এবার জানিয়েছেন রোহিত শর্মাদের স্কোয়াড।

কদিন পর শুরু হচ্ছে এশিয়া কাপ। এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই শেষ হতে না হতেই শুরু হবে ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন ওয়ানডে বিশ্বকাপ। সেই টুর্নামেন্টে সম্ভাব্য ১৫ জনের নাম ঘোষণা করেছেন সৌরভ। যেখানে তিনি রাখেননি এশিয়া কাপে ডাক পাওয়া তিন খেলোয়াড়কে।

সৌরভের স্কোয়াডে নেই সাঞ্জু স্যামসন, তিলক ভার্মা ও প্রসিধ কৃষ্ণা। ইনজুরি থেকে ফিরে আসা লোকেশ রাহুল ও শ্রেয়াস আইয়ার আছেন দলে। ব্যাটার হিসেবে রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল ও সূর্যকুমার যাদবকে রেখেছেন ‘দাদা’ খ্যাত সৌরভ। বিশেষজ্ঞ উইকেটকিপার হিসেবে তার দলে থাকছেন ইশান কিশান।

স্টার স্পোর্টসকে সৌরভ বলেছেন, ‘কোনো কারণে যদি কোনো ব্যাটার ইনজুরিতে পড়ে তাহলে ঢুকবে তিলক, পেসার ইনজুরিতে পড়লে প্রসিধ আর স্পিনারের বেলায় যুজবেন্দ্র চাহাল।’

সৌরভ গাঙ্গুলির দেওয়া একাদশ
রোহিত শর্মা, শুভমান গিল, ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরাহ, প্রসিদ্ধ কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ ও শার্দূল ঠাকুর।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা