× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভিষেকে জয় পেয়ে নেইমার ভাসছেন আনন্দের বন্যায়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৩:১৯ এএম

অভিষেকে জয় পেয়ে নেইমার ভাসছেন আনন্দের বন্যায়

অপেক্ষা বেড়েই চলছিল। কাতার বিশ্বকাপে পাওয়া চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় ব্রাত্য হয়ে ছিলেন নেইমার। নিজেদের জার্সিতে মাঠে দেখতে অপেক্ষায় থাকতে হয়েছিল আল হিলাল সমর্থকদেরও।

আরও পড়ুন : দুই চ্যাম্পিয়নের জয়হীন রাত

আন্তর্জাতিক বিরতিতে পেলেকে ছাড়িয়ে যাওয়া নেইমার অবশেষে সৌদি প্রো লিগে খেললেন। গোলবন্যায় ভাসা ম্যাচে সতীর্থদের সহায়তা করলেন এবং জিতেই অভিষেক রাঙালেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড। 

প্রো লিগে শুক্রবার আল রিয়াদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে নামেন নেইমার। নেইমার গোল না পেলেও সতীর্থদের দিয়ে করিয়েছেন। ম্যাচের ৬৪ মিনিটে কোচ যখন তাকে নামান তখন স্টেডিয়ামের দর্শকদের মুহুর্মুহু করতালিতে সিক্ত হন নেইমার। দল ততক্ষণে ২ গোলে এগিয়ে। শেষ পর্যন্ত আল রিয়াদকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে আল হিলাল।

জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অভিষেক-অনুভূতির কথা জানিয়েছেন নেইমার। একাধিক ছবি পোস্ট করে নেইমার লিখেছেন, ‘অভিষেকে পাওয়া এই জয়ে খুবই আনন্দিত। ট্রিবিউট দেওয়ার জন্য ভক্তদের অনেক ধন্যবাদ।’

প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে বল দখল, গোলে শট কিংবা আক্রমণ- প্রতিপক্ষের ওপর প্রায় সব বিভাগে ছড়ি ঘুরিয়েছেন নেইমাররা। ম্যাচের ৩০ মিনিটেই প্রথম গোলের দেখা পায় আল হিলাল। পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০-তে এগিয়ে নেন মিত্রোভিচ।

আল শাহরানির গোলে ২-০ লিড নিয়ে বিরতিতে যান তারা। দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে আল হিলাল। ৬৪ মিনিটে সৌদি ক্লাবটির জার্সিতে প্রথমবারের মতো মাঠে নামেন নেইমার। ম্যাচের ৬৮ মিনিটে ম্যালকমের অ্যাসিস্টে নাসের গোল করলে ৩-০ লিড পায় আল হিলাল।

ম্যাচের ৮৩ মিনিটে চমক দেখান নেইমার। তারকা এই ফুটবলারের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ৪-০-তে এগিয়ে নেন ম্যালকম। ৮৭ মিনিট ও ম্যাচের অতিরিক্ত সময়ে সালেম আলদোসারি আরও দুটি গোল করলে ৬-০-তে এগিয়ে যায় আল হিলাল। ম্যাচের অন্তিম মুহূর্তে একটি গোল পরিশোধ করে আল রিয়াদ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা