× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিপিএলে দল পেলেন না আশরাফুল-মুমিনুল-সাব্বির

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১২ পিএম

আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৬ পিএম

বিপিএলে দল পেলেন না আশরাফুল-মুমিনুল-সাব্বির

বিপিএল ২০২৪ আসরে খেলার ইচ্ছা ছিল মোহাম্মদ আশরাফুলের। ইচ্ছেটা পূরণ করতেই প্লেয়ার্স ড্রাফটে নাম দিয়েছিলেন তারকা এ ক্রিকেটার। কিন্তু আশরাফুল কোনো দল পেলেন না। তাকে কিনতে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন - তামিম-মাহমুদউল্লাহর বরিশালে মুশফিক-সৌম্য

শুধু আশরাফুলই নন। অবিক্রিত থাকার তালিকায় তারকা ক্রিকেটার আছেন আরও। বাংলাদেশের সাবেক টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হকও পাননি কোনো দল। হার্ডহিটার সাব্বির রহমানকেও দলে টানেনি কোনো ফ্র্যাঞ্চাইজি। বিপিএলের গত আসরে সাব্বির খেলেছেন খুলনা টাইগার্সের হয়ে। তবে পরে সুযোগ আসতেও পারে। ড্রাফটের বাইরে আশরাফুল-সাব্বির-মুমিনুলকে চাইলে যে কোনো দল কিনতে পারবে।

আর অলরাউন্ডার নাসির হোসেন অলিখিত নিষেধাজ্ঞা পেয়ে বিপিএল তো বটেই সব ধরনের ঘরোয়া ক্রিকেট থেকেই ছিটকে গেছেন আগেই। আইসিসি তার বিরুদ্ধে এনেছে দুর্নীতির অভিযোগ।

২০২৪ সালের শুরুতে বসবে বিপিএলের দশম আসর। টুর্নামেন্টের নতুন আসরকে সামনে রেখে সাত ফ্র্যাঞ্চাইজি দল গোছানোর কাজ অবশ্য চালিয়ে যাচ্ছে অনেক দিন ধরেই। তবে দলের শক্তি বাড়ানোর বড় পরিসরে আরও একটি সুযোগ পেল দলগুলো। সেই লক্ষ্যে আজ রবিবার হয়ে গেল দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে প্লেয়ার্স ড্রাফট।

আজ দুর্দান্ত ঢাকা, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ফরচুন বরিশাল, রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, খুলনা টাইগার্স ও সিলেট স্ট্রাইকার্স- এই সাত দল নিয়ে প্লেয়ার্স ড্রাফট শুরু হয় দুপুর ১২টায়। ভেন্যু ছিল র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরুম। বিপিএলের এবারের প্লেয়ার্স ড্রাফটে বাংলাদেশের ক্রিকেটার ছিলেন ২০৩ জন। এ ছাড়া ড্রাফটে বিদেশি ক্রিকেটার ছিলেন ৪৪৮ জন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা