× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোহনবাগানকে রুখল বসুন্ধরা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩ ০০:৫০ এএম

আপডেট : ২৫ অক্টোবর ২০২৩ ১০:৫১ এএম

মোহনবাগানকে রুখল বসুন্ধরা

ভিসা আর ফ্লাইট জটিলতায় ভ্রমণ ধকল ছিল বসুন্ধরা কিংসের সঙ্গী। এমনকি ভারতের মাটিতে হয়নি কোনো অনুশীলনও। কিন্তু তারপরও বাংলাদেশের বর্তমান চ্যাম্পিয়নদের হারাতে পারেনি মোহনবাগান। উল্টো স্বাগতিক ক্লাবটিকে রুখে দিয়েছে কিংস।

রাজকীয় স্টাইলে খেলে ভারতীয় ক্লাব মোহনবাগানকে ২-২ গোলে আটকে দিয়েছে ঢাকার জায়ান্ট ক্লাবটি। ২৯ ও ৫৪ মিনিটে পেট্রাটোস ও রাইয়ের গোলে দুইবার পিছিয়ে পড়লেও ৩৩ ও ৭০ মিনিটে ডোরি ও রবিনহোর গোলে দুবারই সমতায় ফেরে কিংস অ্যারেনা শিবির। রবিনহোর গোলটি অবশ্য আসে পেনাল্টি কল্যাণে। 

প্রতিপক্ষ কলকাতার হলেও দুদলের ম্যাচ হয়েছে ভুবনেশ্বরে। দুর্গা পূজার কারণে হয় ভেন্যু পরিবর্তন। 

ম্যাচ গতকাল মঙ্গলবার হলেও বসুন্ধরার ফুটবলাররা ভারতে পা রাখেন সোমবার। ভিসাই পান তারা রবিবার রাতে। একসঙ্গে পুরো দলের ফ্লাইটও মিলছিল না। শেষে ভিসা ও ফ্লাইট জটিলতা কাটিয়ে ভুবনেশ্বরে যাওয়ায় ভ্রমণ-ধকল সঙ্গী হয় কিংসের ফুটবলারদের।

সময়মতো ভিসা না দেওয়ায় মোহনবাগানকে জরিমানা করার আর্জি জানিয়ে রেখেছে বসুন্ধরা কিংস। সঙ্গে এএফসির কাছে চেয়েছে ক্ষতিপূরণ। এএফসি কাপের প্লে-অফে মোহনবাগানের বিপক্ষে একই ধরনের সমস্যায় পড়েছিল আবাহনীও।

টুর্নামেন্টের গ্রুপ পর্বে এর আগে দুটি ম্যাচ খেলে বসুন্ধরা। মালদ্বীপের মাজিয়ার কাছে হারলেও ভারতের ওড়িশার বিপক্ষে ঠিকই জয় তুলে নেয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা