× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অবসরে ধোনির জার্সি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩ ২২:৪৪ পিএম

অবসরে ধোনির জার্সি

দিন কয়েক আগে পেলের জার্সি অবসরে পাঠিয়ে দিয়েছে তার ক্লাব সান্তোস। তবে সেটা সাময়িকের জন্য। দ্বিতীয় বিভাগে অবনমনের কারণে ব্রাজিলিয়ান ক্লাবটির এ সিদ্ধান্ত।

এবার উপমহাদেশেও একটি জার্সি পাঠানো হয়েছে অবসরে। সেটি আর কারও নয়- ভারতের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির। তার ৭ নম্বর জার্সিটি তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ভবিষ্যতে ভারতের অন্য কোনো ক্রিকেটার এ জার্সি পড়তে পারবেন না। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, ‘তরুণ ক্রিকেটার ও বর্তমান ভারতীয় দলের খেলোয়াড়দের এমএস ধোনির ৭ নম্বর জার্সি না নিতে বলা হয়েছে। বিসিসিআই ধোনির টি-শার্ট তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছে তার অবদানের জন্য। নতুন কোনো খেলোয়াড় ৭ নম্বর নিতে পারবে না এবং ১০ নম্বর আগে থেকেই তালিকায় নেই।’

এই সিদ্ধান্ত পুরুষ ক্রিকেটারদের জন্য প্রযোজ্য। কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের জার্সি তুলে রেখেছে বিসিসিআই ২০১৭ সালে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা