× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আশা জাগিয়েও অ্যানফিল্ডে জয় পেল না আর্সেনাল

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩ ১২:৪৫ পিএম

আশা জাগিয়েও অ্যানফিল্ডে জয় পেল না আর্সেনাল। সংগৃহীত ছবি

আশা জাগিয়েও অ্যানফিল্ডে জয় পেল না আর্সেনাল। সংগৃহীত ছবি

দীর্ঘ এক দশকের জয়ের খরা কাটাতে এবার অ্যানফিল্ডে গিয়েছিল আর্সেনাল। প্রিমিয়ার লিগের খেলায় টানা দশ পরাজয়ের পর একটি জয়ের খোঁজে ছিল গানাররা। শুরুতে এগিয়ে গিয়ে সম্ভাবনা জোরাল করে তারা। কিন্তু পারল রা চাপ ধরে রাখতে। গ্যাব্রিয়েল জেসুসের গোলে পিছিয়ে পড়ার পর মোহাম্মদ সালাহর গোলে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করেছে লিভারপুল।

এ নিয়ে টানা ১১ লিগ ম্যাচে জয়শূন্য থাকল আর্সেনাল। অ্যানফিল্ডে সবশেষ ২০১২ সালে সেপ্টেম্বরে জিতেছিল গানাররা। সেই দলের খেলোয়াড় ছিলেন মিকেল আর্তেতা। এরপর কোচ হওয়ার পর বেশ কয়েকবার অ্যানফিল্ডে গিয়ে জয় পাননি তিনি।

এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলের খুব একটা পরিবর্তন হয়নি। আগের মতোই শীর্ষে রয়েছে আর্সেনাল। ১৮ খেলায় গানারদের সংগ্রহ ৪০ পয়েন্ট। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে লিভারপুল। অল রেডদের সমান পয়েন্ট নিয়ে তিনে রয়েছে অ্যাস্টন ভিলা।

শনিবার রাতে ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। বা দিক থেকে মার্টিন ওডেগারের নেওয়া ফ্রি কিকে বল পেয়ে হেড দিয়ে লক্ষ্যভেদ করেন জেসুস। ২৯ মিনিটে সমতায় ফেরা গোল করেন সালাহ। মাঝ মাঠ থেকে লং পাসে আলেক্সান্ডার আর্নল্ড বল দেন সালাহর কাছে। দারুণভাবে বলটি নিয়ন্ত্রণ নিয়ে কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে ডান দিক থেকে জোরাল শটে গোল করেন মিশরীয় ফরোয়ার্ড। চলতি মৌসুমে ১৮ খেলায় এটি ১২টি তম গোল ছিল তার। সালাহর চেয়ে ২ গোল বেশি নিয়ে সর্বোচ্চ গোলদাতা আর্লিং হালান্ড। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল হয়নি ম্যাচে। শেষ পর্যন্ত ১-১ ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা