× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমবাপে-হালান্ডদের মতো খেলোয়াড় বহন করার সামর্থ্য আমাদের নেই: জাভি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:২৪ পিএম

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৪ ১৭:২৪ পিএম

জাভি হার্নান্দেস। ছবি: টুইটার

জাভি হার্নান্দেস। ছবি: টুইটার

শুক্রবার রাতে লাস পালমাসকে হারিয়ে লিগ টপার রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্টের ব্যবধান কমিয়েছে বার্সেলোনা। ১৯ খেলা শেষে তারপরও শিরোপার রেসে কাতালুনিয়ার অনেকটাই পিছিয়ে। শিরোপা ধরে রাখতে হলে দলটিতে স্ট্রাইকারের অভাব দেখছেন অনেকে। কেননা গত মৌসুমের ফর্মটা এবার টেনে আনতে পারেননি তাদের প্রধান স্ট্রাইকার রবার্ট লেভান্ডফস্কি। ধারাবাহিক নন জোয়াও ফেলিক্সও। এমন অবস্থায় নতুন স্ট্রাইকারের সন্ধানে রয়েছে দলটির কোচ জাভি হার্নান্দেস। যদিও তিনি বলেছেন তাদের খেলোয়াড় নির্বাচনে সীমাবদ্ধতা রয়েছে। চাইলেই তারা  কিলিয়ান এমবাপে কিংবা আর্লিং হালান্ডদের মতো কোনো তারকা ফুটবলারকে দলে ভেড়াতে পারবে না।

পালমাসের বিপক্ষে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেছেন জাভি, ‘দলে নতুন কিছু খেলোয়াড় সাইনিং করাতে হবে। তবে সেটি আমাদের সাধ্যের মধ্যে থেকে। আমরা উচ্চাভিলাষী কোনো চুক্তি করতে পারব না। এই মুহূর্তে আমরা বড় ধরনের কোনো চুক্তি স্বাক্ষর করতেও চাচ্ছি না। দুর্ভাগ্যবশত এটা করার মতো আর্থিক অবস্থানে আমরা নেই। আমার কাছে থাকা খেলোয়াড়দের নিয়েই আমাকে এগোতে হবে। আমি চাইলেই এমবাপে, হালান্ডদের মতো কাউকে সাইনিং করাতে পারব না।

এদিকে চলতি মৌসুমে ১৯ রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের তিনে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট করে পাওয়া অ্যাথলেটিক ক্লাব এবং অ্যাটলেটিকো মাদ্রিদ নেমে গেছে চারে ও পাঁচে। এই তালিকার শীর্ষ দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদ ও জিরোনার পয়েন্ট সমান ৪৮ করে। তবে গোল গড়ে এগিয়ে থাকায় চূড়ায় অবস্থান করছে কার্লো আনচেলত্তির দল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা