× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হেলিকপ্টারে উড়ে গিয়েও ওয়ার্নারের মন্থর ব্যাটিং

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৪ ২৩:০০ পিএম

আপডেট : ১২ জানুয়ারি ২০২৪ ২৩:১০ পিএম

হেলিকপ্টারে চেপে মাঠে পৌঁছান ডেভিড ওয়ার্নার

হেলিকপ্টারে চেপে মাঠে পৌঁছান ডেভিড ওয়ার্নার

আজ শুক্রবার উত্তর সিডনি হান্টার ভ্যালি এলাকায় ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেভিড ওয়ার্নার। আবার আজই বিগ ব্যাশ লিগে সিডনি থান্ডারের জার্সি গায়ে পূর্ব সিডনির মুর পার্ক এলাকার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি ম্যাচ খেললেন ওয়ার্নার। দুটোই ওয়ার্নারের কাছে গুরুত্বপূর্ণ। কোনোটাই এড়িয়ে যেতে পারেননি। 

কিন্তু একই দিনে দুটো জায়গায় উপস্থিত থাকাটা তার জন্য কঠিন ছিল বটে। তবে সমস্যার সমাধান করে ফেলেন ওয়ার্নার। ভাইয়ের বিয়ে শেষে উঠেন হেলিকপ্টারে। হান্টার ভ্যালি থেকে ২৫৫ কিলোমিটার পাড়ি দিয়ে মুর পার্কে পৌঁছে খেলেন নগর প্রতিদ্বন্দ্বী সিডনি সিক্সার্সের বিপক্ষে।

ওয়ার্নার ব্যাটিংয়ে টিকে ছিলেন ১৭তম ওভার পর্যন্ত। তবে ব্যাটিংয়ে ছিলেন ব্যাপক মন্থর। যে কারণে খেলতে পারেননি বড় ইনিংস। সাজঘরে ফেরার আগে বাঁহাতি এ ওপেনার ৩৯ বলে করেন ৩৭ রান। পুরো ইনিংসে চার মেরেছেন মাত্র ১টি। ছক্কা সেও ২টির বেশি নয়।

ওয়ার্নারের শ্লথগতির রান সংগ্রহের দিনে তার দলও জিততে পারেনি। সিক্সার্সের ৭ উইকেটে করা ১৫১ রানও স্পর্শ করতে পারেনি তার দল। ১ বল হাতে রেখেই ১৩২ রানে গুটিয়ে যায় থান্ডার। হারের ব্যবধান ১৯ রানের।

সাবেক সতীর্থ মিচেল জনসনের সঙ্গে সম্পর্কের অবনতি; টেস্ট ও ওয়ানডেকে গুডবাই জানানো; অস্ট্রেলিয়ার ওপেনিংয়ে নতুন ওপেনার কে হবেন? ক্রিকেট অনুরাগীদের ভ্রু কুঁচকে দিতে ২ হাজার পৃষ্ঠার আত্মজীবনী লেখার ঘোষণা- এসব ঘটনাই বলে দিচ্ছে বেশ কিছুদিন ধরে বিশ্ব গণমাধ্যমের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন ওয়ার্নার।

আলোচিত সেসব ঘটনা এখনও কেউ ভোলেনি। সেই ঘটনাপ্রবাহের রেশ কাটতে না কাটতেই নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন তারকা এ ওপেনার। কারণটা তো এখন সবারই জানা। হেলিকপ্টারে উড়ে মাঠে পৌঁছেই নতুন করে আলোচিত হলেন ওয়ার্নার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা