× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্রাজিলিয়ান বিস্ময়বালক মেসিনহোকে নিয়ে টানাটানি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪ ১২:৪৪ পিএম

আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪ ১২:৪৬ পিএম

ব্রাজিলিয়ান বিস্ময়বালক মেসিনহোকে নিয়ে টানাটানি

ক্লাব ফুটবলের দলবদলের বাজারে লাতিন আমেরিকার বেশ কদর। বিশেষ করে আর্জেন্টিনা-ব্রাজিলের ফুটবলার হলে তো কথায় নেই। আর বয়সটা যদি কম হয়, তাহলে সোনায় সোহাগা। কারণ টিম ম্যানেজমেন্টের মনে-মগজে লেগে থাকে বেশিদিন সার্ভিস দেয়ার ব্যাপারটা। 

এ মানদণ্ডে ব্রাজিলিয়ান বিস্ময়বালক এস্তেভাও উইলিয়ান তথা মেসিনহো যেন খাঁটি সোনা! ২০০৭ সালে ব্রাজিলের ফ্রাঙ্কায় জন্মগ্রহণ করা মেসিনহো খেলেন স্বদেশি ক্লাব পালমেইরাসে। মাঠে তার পজিশন উইং। এরই মধ্যে প্রতিভা দেখিয়ে ইউরোপের বড় বড় ক্লাবগুলোর মনোযোগ কেড়েছেন তিনি। 

মেসিনহোকে কিনতে আগ্রহী ইউরোপের বেশ কয়েকটি ক্লাব। এই তালিকায় সবশেষ নাম ইংলিশ জায়ান্ট চেলসি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও এ তারকাকে পেতে অনেক আগেই যোগাযোগ করেছিল পালমেইরাসের সঙ্গে। কিন্তু তার আকাশচুম্বী রিলিজ ক্লজের কারণে সরে আসে। 

মেসিনহোকে ৬০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজে বিক্রি করতে চায় পালমেইরাস। কিন্তু তার দাম এত আকাশচুম্বী যে, ফেয়ার প্লের নীতিতে থেমে যেতে হয় জাভি হার্নান্দেজের দলকে। চেলসিও হয়তো দাম দেখে কিছুটা পিছুটান।
শুধু চেলসি ও বার্সেলোনা না, পিএসজির মতো দলও মেসিনহোকে কেনার দৌড়ে শামিল হয়েছিল। যদিও গোল ডটকমের খবর অনুযায়ী, এখন সেই দৌড় থেকে ছিটকে গেছে প্যারিসের ক্লাবটি। ফলে ব্রাজিলিয়ান তারকাতে দলে ভেড়ানোর সম্ভাবনা বাড়ল চেলসির। সেক্ষেত্রে ৬০ মিলিয়ন ইউরোর পুরোটাই খসাতে হবে তাদের পকেট থেকে।
শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা