× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অন্তঃসত্ত্বার খবর লুকাতে ব্যর্থ ওয়াকারের স্ত্রী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪ ১৯:৫৩ পিএম

বিচ্ছ্বেদের ‍গুঞ্জনের মাঝে নতুন খবর ওয়াকার-অ্যানি দম্পতির

বিচ্ছ্বেদের ‍গুঞ্জনের মাঝে নতুন খবর ওয়াকার-অ্যানি দম্পতির

আলোচনায় থাকতে বুঝি সবচেয়ে বেশি ভালোবাসেন কাইল ওয়াকার ও তার স্ত্রী অ্যানি কিলনার। কদিন আগেও তুলকালাম অবস্থা চলছিল দুজনের। ঘটনার জল গড়িয়েও ছিল অনেকদূর। পরকীয়া কাণ্ডের জেরে ওয়াকারকে ঘর ছাড়া করেছিলেন অ্যানি। ফিফা দ্য বেস্টের পুরষ্কারে লন্ডনে দেখা মিলল দুজনেই আছেন সঙ্গে। সামনে আসল গোপন একটি তথ্যও, চার মাসের অন্তঃসত্ত্বা অ্যানি।  

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের প্রতিবেদনে বলা হয়, ফিফার অনুষ্ঠানে সেদিন বড় ছেলে রোমানকে কাইলের কাছে তুলে দেন অ্যানি। বাবা-ছেলের ক্যামেরাবন্দি হওয়ার দিনে অ্যানি তার হাতের আংটি না থাকার বিয়ষটি লুকাতে পারেননি। পারেননি অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ধামাচাপা দিতে।

মাসকয়েক আগে পরকীয়ায় জড়িয়ে সদ্যই আলোচনায় আসেন সিটির ইংলিশ ডিফেন্ডার ওয়াকার। ম্যানচেস্টারের একটি পানশালায় অজ্ঞাত নারীর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটানো ধরা পড়েন। তারপর আরও কয়েকটি ঘটনা সামনে আসে। ২০১৯ সালে ওয়াকারের তিন সন্তানের জননী অ্যানিকে ফাঁকি দিয়ে ইংলিশ মডেল লরিন গুডের সঙ্গে প্রেমের সম্পর্কেও জড়ান ইংলিশ ফুটবলার।

লরিন-ওয়াকারের সন্তানও আছে। তার আগে টিভি রিয়েলিটি স্টার লরা ব্রাউনের সঙ্গে গাড়িতে শারীরিক সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছিলেন ওয়াকার। ঘটনার জেরে ইংলিশ ডিফেন্ডারকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন স্ত্রী অ্যানি। এরপর এই প্রথমবার দুজনকে একসঙ্গে দেখা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা