× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিপিএলে খেলার ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ানরা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪ ২০:১৫ পিএম

বিপিএলে খেলার ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ানরা। ছবি : সংগৃহীত

বিপিএলে খেলার ছাড়পত্র পেলেন বাবর-রিজওয়ানরা। ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের পর্দা উঠছে আগামীকাল। একইদিন মাঠে গড়াচ্ছে সংযুক্ত আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টির দ্বিতীয় আসর। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট দুটিতে অংশ নিতে চারজন তারকা ক্রিকেটারকে অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে বিপিএল ও আইএল টি-টোয়েন্টিতে যোগ দিতে বাবর আজম, মোহাম্মদ রিজওয়াদের সামনে আর কোনো বাধা থাকছে না।

এনওসি পাওয়া পাকিস্তানের চার ক্রিকেটার হচ্ছেন— বাবর, রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। এই চারজনের মধ্যে কেবল পেসার শাহিন আফ্রিদি খেলবেন আইএল টি-টোয়েন্টিতে। জানা গেছে, বাকি তিন ক্রিকেটার শিগগিরই বিপিএল খেলতে বাংলাদেশে পা রাখবেন। 

এবারও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন উইকেটরক্ষক ব্যাটার রিজওয়ান। এর আগে সিলেট ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলা বাবরকে এবার দেখা যাবে রংপুর রাইডার্সে। ওয়াসিম এবারের আসরে নাম লিখিয়েছেন খুলনা টাইগার্সে।

আইএল টি-টোয়েন্টিতে শাহিনকে দলে ভিড়িয়েছে ডেজার্ট ভাইপার্স। তিন মৌসুমের চুক্তিতে তিনি দলটির সঙ্গে চুক্তি করেছেন। সেখানে আছে সতীর্থ শাদাব খান ও আজম খানরাও। তবে এখনও তারা টুর্নামেন্টটিতে খেলার ছাড়পত্র পাননি।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো বলছে, বাইরের টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে ফখর জামান ও আজম খান এনওসির অপেক্ষায় রয়েছেন। তবে বিষয়টি পিসিবি খুব সতর্কতার সঙ্গে বিবেচনা করছে। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা