× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চেলসির গোলশূন্য ড্রয়ের পর এমি মার্টিনেজের প্রশংসায় পচেত্তিনো

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪ ১৩:০৫ পিএম

আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪ ১৩:১২ পিএম

শুক্রবার রাতে স্টাম্পফোর্ড ব্রিজে অ্যাস্টন ভিলার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে চেলসি। ছবি : এক্স

শুক্রবার রাতে স্টাম্পফোর্ড ব্রিজে অ্যাস্টন ভিলার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে চেলসি। ছবি : এক্স

এফএ কাপের চতুর্থ রাউন্ডে শুক্রবার রাতে গোলশূন্য ড্র করেছে চেলসি ও অ্যাস্টন ভিলা। স্টাম্পফোর্ড ব্রিজে ১১তম মিনিটে গোল পেয়েছিল অতিথি দলটি। কিন্তু ভিএআর রিভিউয়ে গোল বাতিল করে দেন রেফারি। পরে বেশকিছু সুযোগ পেয়েছে চেলসি। কিন্তু নিজেদের ফিনিশিংয়ের ভুলের খেসারত দিতে হয়েছে ব্লুজদের। যদিও প্রশংসার দাবি রাখেন প্রতিপক্ষের আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এদিন তার অনবদ্য পারফরম্যান্সের সুবাদে গোলবঞ্চিত থাকে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। ম্যাচ শেষে তাই আর্জেন্টাইন কোচ প্রশংসায় ভাসালেন স্বদেশি গোলরক্ষকের।

প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ভিলা চেলসির চেয়ে পাঁচ ধাপ ওপরে রয়েছে। পয়েন্টের ব্যবধান ১২। তারপরও শুক্রবার রাতের ম্যাচে ভিলার চেয়ে দারুণ খেলেছে চেলসি। কিন্তু মার্টিনেজ ছিলেন দুর্দান্ত। তার বাধা টপকাতে পারেনি পচেত্তিনোর দল। ম্যাচ শেষে চেলসি বস বলেছেন, ‘এ ধরনের ম্যাচগুলো খুব সমান। আপনি যখন অ্যাস্টন ভিলার মতো দলের মুখোমুখি হন, তখন এটি সবসময়ই কঠিন। আমরা গোল করিনি, কিন্তু সুযোগ তৈরি করেছি। আজকের (শুক্রবার রাত) দিনটা ভালো হওয়া উচিত। কিন্তু তাদের রক্ষক (মার্টিনেজ) একজন আশ্চর্যজনক গোলরক্ষক। সে সত্যিই ভালো। কখনও কখনও গোল করার জন্য আপনার কিছুটা ভাগ্যের প্রয়োজন হয়। সেটি আজ আমাদের পক্ষে ছিল না।

ম্যাচে ড্র করেও দলের প্রতি মুদ্ধতা প্রকাশ করেছেন ভিলা বস উনাই এমেরি, ‘আমাকে এই ড্র মেনে নিতে হবে। পরের লেগে আমরা ঘরের মাঠে খেলব। আমাদের সমর্থকেরা খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে। আমরা ভিলা পার্কে আমরা এর নিষ্পত্তি করতে চাইব।’

এফএ কাপে রাতের অন্য খেলায় টটেনহাম হটস্পারের মাঠে গিয়ে ১-০ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। নির্ধারিত সময়ের ২ মিনিট আগে একমাত্র গোলটি করেছেন ডিফেন্ডার নাথান অ্যাকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা