× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বরিশাল দলে ফিরছেন শোয়েব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৪ ১৮:৫৮ পিএম

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৪ ১৯:২৬ পিএম

সিলেট পর্বেই ফিরছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার— ফরচুন বরিশাল

সিলেট পর্বেই ফিরছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার— ফরচুন বরিশাল

‘দরকার হলে অবশ্যই ফিরব’— ফিক্সিং ইস্যুতে যখন সরগরম বিপিএল, তখন স্বপক্ষ যুক্তিতে এমন আশ্বাস শুনিয়েছিলেন শোয়েব মালিক। সেটি এবার পূরণও করলেন। কদিন ধরে আলোচনায় থাকা পাকিস্তানের সাবেক তারকা ফিরছেন বিপিএলে। বুধবার বিকালে শোয়েবের ফেরার খবর নিশ্চিত করেছে তার ফ্রাঞ্চাইজি ফরচুন বরিশাল।

বিপিএলে ঢাকায় প্রথম পর্ব শেষে দুবাই যান শোয়েব। ফেরার কথা থাকলেও দলের পক্ষে তখন জানানো হয় আর ফিরছেন না। এবার ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে আবার আসছেন মালিক। ঢাকা পর্বে তিন ম্যাচে শোয়েব মালিক খুব একটা ভালো করতে পারেননি। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে অপরাজিত ১৭ রান। দ্বিতীয় ম্যাচে করেন অপরাজিত ৫ রান। সবশেষ ম্যাচে ৭ রান করে আউট হন। আগামী ২ ফেব্রুয়ারি সিলেট পর্বে নিজেদের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে খেলবেন মালিক।

তবে তিনি আলোচনার পারদ তুঙ্গে চাপান ফিক্সিং ইস্যুতে। এক ওভারে তিনটি নো বলে রান বিলান ১৮। শোয়েবের মতো অভিজ্ঞ স্পিনারের এমন বোলিংয়ে ছড়িয়ে পড়ে স্পট ফিক্সিংয়ের গুঞ্জন। সেটা আরও ডালপালা মেলে দুবাইয়ে ছুটিতে গিয়ে পাকিস্তানি তারকার আর ফিরে না আসায়। তবে এমন গুঞ্জন উড়িয়ে দেন বরিশালের মালিক মিজানুর রহমান। শোয়েবও বিষয়টি খোলাশা করে বলেছিলেন, ‘ফিক্সিংয়ের ঘটনাটি গুজব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা