× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটিতে মাশরাফি-সাকিব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ০১:৫২ এএম

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪০ এএম

ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটিতে মাশরাফি-সাকিব

দ্বাদশ জাতীয় সংসদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের অধিবেশনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়সহ ১৬টি সংসদীয় স্থায়ী কমিটি গঠন করা হয়। যেখানে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় দুই তারকাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।


দ্বাদশ সংসদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে গতবার প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা জাহিদ আহসান রাসেলকে। এবার এ মন্ত্রণালয়ে পূর্ণমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


এদিকে জাহিদ আহসান রাসেলের নেতৃত্বে পাপন-মাশরাফি-সাকিব ছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন শফিকুল ইসলাম, মাইনুল হোসেন খান, আবদুস সালাম মুর্শেদী, সোলায়মান সেলিম ও মহিউদ্দীন মহারাজ।


উল্লেখ্য, সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে তার পক্ষে এ কমিটি গঠনের প্রস্তাব করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। এ প্রস্তাব পরে কণ্ঠভোটে পাস হয়। মাশরাফি দ্বিতীয়বারের মতো দায়িত্বে এলেও প্রথমবার নতুন দায়িত্বে সাকিব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা