× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুটিংকে এগিয়ে নেওয়ার প্রত্যয় যুব ও ক্রীড়া মন্ত্রীর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০১ পিএম

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২১ পিএম

শুটিংকে এগিয়ে নেওয়ার প্রত্যয় যুব ও ক্রীড়া মন্ত্রীর

দেশের ক্রীড়াঙ্গনে শুটিংকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি। একই সঙ্গে শুটিংয়ের আন্তর্জাতিক অর্জন বাড়াতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি। 

রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন আয়োজিত ২৭তম আন্তঃক্লাব শুটিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুব ও ক্রীড়া মন্ত্রী। 


মন্ত্রী বলেন, ‘শুটিং বাংলাদেশের একটি সম্ভাবনাময় খেলা। আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের অন্যতম সফল ডিসিপ্লিন এটি। বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বাংলাদেশের শুটিংয়ের রয়েছে গৌরবোজ্জ্বল অতীত। আর এজন্য বাস্তব কারণেই আমরা শুটিংকে অগ্রাধিকার ভিত্তিতে সামনের দিকে এগিয়ে নিতে চাই। আমরা শুটিংকে ইতোমধ্যে সম্ভাবনাময় একটি খেলা হিসেবে চিহ্নিত করে খেলাটির উন্নয়নে নানা পরিকল্পনা গ্রহণ করেছি। শুটিংয়ের আন্তর্জাতিক অর্জন বাড়াতে সব ধরনের সহযোগিতা করা হবে।’ 


পাপন বিশ্বাস করেন, আন্তর্জাতিক পর্যায়ে শুটিংয়ে আরও ভালো ফলাফল অর্জন করা সম্ভব। তাই শুটিংকে এগিয়ে নিতে বা কোনো টুর্নামেন্ট বা ইভেন্ট আয়োজন করতে স্পন্সর সংগ্রহে সহযোগিতা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন তিনি।

উল্লেখ্য, ছয় দিনব্যাপী প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করেন মন্ত্রী। আসরে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। আর বগুড়া সেনা শুটিং ক্লাব রানারআপ নির্বাচিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) আতাউল হাকিম সারওয়ার জাহান, মহাসচিব ইন্তেখাবুল হামিদ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা