× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টানা ১৭ ম্যাচ অপরাজিত এমবাপের পিএসজি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩২ পিএম

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৯ পিএম

টানা ১৭ ম্যাচ অপরাজিত এমবাপের পিএসজি

ফরাসি লিগ ওয়ানে জয়রথ ছুটেই চলেছে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি)। কিলিয়ান এমবাপের পিএসজি সবশেষ হারিয়েছে নঁতকে। এ জয়ে টানা ১৭ ম্যাচ ধরে অপরাজিত থাকল তারা। এর মধ্যে ১৪ ম্যাচে জয় ও ৩ ম্যাচে ড্র করেছে ফরাসি জায়ান্টরা। 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) নঁতের মাঠে ২-০ গোলের ব্যবধানে জয় তুলে নেয় পিএসজি। ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৬০ মিনিটে ডেডলক ভাঙেন হার্নান্দেজ। এর ১৮ মিনিট বাদে পেনাল্টি থেকে জালের দেখা পান এমবাপে। যা এবারের লিগে তার ২১তম গোল। 


লিগে নঁতের মুখোমুখি হওয়ার আগে সফরকারী হিসেবে টানা ১৭ ম্যাচ অপরাজিত ছিল পিএসজি। নঁতের বিপক্ষে ম্যাচ দিয়ে সেই সংখ্যাটি উন্নীত হলো ১৮তে। এর মধ্যে ১৪ ম্যাচে জয় ও ৪ ম্যাচে ড্র করেছে তারা।


আর এই জয় দিয়ে লিগ ওয়ানের দ্বিতীয় স্থানে থাকা নিসের সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়েছে শীর্ষ স্থানে থাকা পিএসজি। ২২ ম্যাচে পিএসজির পয়েন্ট ৫৩। সমানসংখ্যক ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নিস। নঁত ২২ পয়েন্ট নিয়ে আছে টেবিলের ১৩ নম্বরে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা